মালান-বেয়ারস্টোর সেঞ্চুরির জুটি, ছুটছে ইংল্যান্ড

0
97

টস হেরে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশকে হতাশ করছে ইংল্যান্ড। আগ্রাসী ক্রিকেট খেলে কোনো উইকেট না হারিয়েই প্রথম পাওয়ার প্লে কাটিয়ে দিয়েছে ইংল্যান্ড। বাংলাদেশও উইকেট পেতে মরিয়া হয়ে উঠছে। পাওয়ারপ্লের ১০ ওভারে ৫ বোলার এনেও উইকেটের দেখা পাচ্ছে না টাইগাররা। উল্টো মালান-বেয়ারস্টোর ব্যাটে ইংলিশদের রান বাড়ছে রকেটের গতিতে। ৪৯ বলে প্রথম পঞ্চাশের পর ইংল্যান্ড শতক ছুঁয়েছে ৯৩ বলে। ফিফটির দেখা পেয়েছেন মালান ও বেয়ারস্টো।

১৬ ওভারে বিনা উইকেটে ১০২ রানে ব্যাট করছে ইংল্যান্ড। বেয়ারস্টো ৫০ ও মালান ব্যাট করছেন ৫১ রানে।

এর আগে টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠিয়ে একপ্রান্তে ফিজ, অন্যপ্রান্তে তাসকিনকে দিয়ে শুরু করে বাংলাদেশ। শুরু থেকেই মারমুখী ইংল্যান্ড ৩১ রানের মধ্যে ২৬ রানই তুলে বাউন্ডারি মেরে। এদিকে উইকেট পেতে মরিয়া বাংলাদেশ শুরুতেই নষ্ট করলেন রিভিউ। ৫ম ওভারে মুস্তাফিজের বলে বলে কট বিহাইন্ডের রিভিউ নিয়ে ব্যর্থ হয় বাংলাদেশ। ব্যাট নয়, মালানের কাঁধ ছুঁয়ে গিয়েছিল বল।

দুই দলেই আছে একটি করে পরিবর্তন। বাংলাদেশ দলে মাহমুদউল্লাহ রিয়াদের পরিবর্তে আছেন মাহেদী হাসান। এই ম্যাচে ৬ জন বিশেষজ্ঞ বোলার নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। স্পিন বিভাগে মাহেদীর সঙ্গে আছেন সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ। পেস বোলিংয়ের নেতৃত্বে আছেন তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান। ইংল্যান্ড রিস টপলিকে এনেছে মঈন আলীর জায়গায়।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটকিপার), তাওহিদ হৃদয়, মাহেদী হাসান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ইংল্যান্ড একাদশ: জনি বেয়ারস্টো, ডেভিড ম্যালান, জো রুট, হ্যারি ব্রুক, জস বাটলার (অধিনায়ক ও উইকেটকিপার), লিয়াম লিভিংস্টোন, স্যাম কারেন, ক্রিস ওকস, মার্ক উড, আদিল রশিদ ও রিস টপলি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.