মুন্সীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন, দগ্ধ ৩

0
69
প্লাস্টিক কারখানায় আগুন

মুন্সীগঞ্জ সদর উপজেলায় একটি প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে ৩ জন দগ্ধ হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার চর মুক্তারপুরের খোদা হাফেজ সড়কের পাশে জে কে প্লাস্টিক ফ্যাক্টরিতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- ইকবাল (৩৫), মতিউর রহমান (৩৩) ও রাকিব (২৬)। বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণ থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে তারা জানান।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, রাত ৯টার দিকে মুন্সীগঞ্জের শেষ সীমানা চর মুক্তারপুরের খোদা হাফেজ মুন্সীগঞ্জ সড়কে একতলা টিনশেডের জে কে প্লাস্টিক ফ্যাক্টরিতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় তিন জন দগ্ধ হন।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রুহুল আমিন জানান, মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. মোস্তফা মহসীন জানান, খবর পেয়ে মুন্সীগঞ্জ সদর ফায়ার সার্ভিসের দুইটি ও নারায়ণগঞ্জের তিনটি ইউনিট আগুন নেভাতে কাজ শুরু করে। আশপাশে কোনো আবাসন না থাকায় আগুন ছড়াতে পারেনি। আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.