আয়নায় মুখ দেখে নেইমারের প্রশ্ন, ‘আমার চেয়ে…সুন্দর কেউ আছে

0
89
পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার

মাঠে কিংবা মাঠের বাইরে—নেইমার যেখানেই থাকুন, তাঁকে নিয়ে আলোচনা হবেই। মাঠে থাকলে পারফরম্যান্স ভালো হলো না মন্দ, আর মাঠের বাইরে থাকলে হয় বিতর্ক, নয়তো কোনো না কোনো কাজ নিয়ে আলোচনা হয়। নেইমার নিজেও সম্ভবত তাঁকে ঘিরে আলোচনা উপভোগ করেন। নইলে আলোচনা-সমালোচনার জন্ম দেবেন কেন!

এই মুহূর্তে নেইমারের মাঠের আলোচনায় থাকার সুযোগ কম। পায়ের চোট এবং অস্ত্রোপচার করানোয় এরই মধ্যে মৌসুম শেষ হয়ে গেছে। এখন আছেন মাঠে ফেরার পুনর্বাসন প্রক্রিয়ায়। যেহেতু অনুশীলনে যেতে পারছেন না, থাকতে হচ্ছে সাবধানে, এভাবে আর কতক্ষণই ভালো লাগে! কিছু একটা নিয়ে ব্যস্ত থেকে সময় তো কাটাতে হবে। মুঠোফোনে তাই মাঝেমধ্যে ছবি তুলছেন নেইমার।

কাল সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে স্টোরিতে এমন একটি ছবিই পোস্ট করেছেন ব্রাজিল ফরোয়ার্ড, যেটা নিয়ে চলছে আলোচনা।

আলোচনার কারণ ছবির বিষয়বস্তু নয়, ক্যাপশন। ছবিটি আয়নার সামনে দাঁড়িয়ে তোলা। নেইমার ক্যাপশনে লিখেছেন, ‘আয়না, ও আমার আয়না! আমার চেয়ে বেশি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ, লড়াকু, সাহসী এবং অবশ্যই সুন্দর—আর কেউ আছে?’ ক্যাপশনের সঙ্গে দুটো হাসির ইমোজিও যোগ করে দিয়েছেন নেইমার। বোঝাই যাচ্ছে, মজা করেছেন পিএসজি তারকা। স্টোরিতে পরের দুটি পোস্টে ফিটনেস ফিরে পেতে ব্যায়াম করার ভিডিও দিয়েছেন।

ডান পায়ের অ্যাঙ্কেলে গত ফেব্রুয়ারিতে চোট পান নেইমার। গত মাসে দোহায় তাঁর পায়ে অস্ত্রোপচার করানো হয়। প্রায় দুই সপ্তাহ আগে মরক্কোর বিপক্ষে ব্রাজিলের প্রীতি ম্যাচটি খেলতে পারেননি। পিএসজির সঙ্গে তাঁর চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত।

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। মার্কা জানিয়েছে, পিএসজিতে এই ছয় মৌসুমে চোটের কারণে প্রায় ৭৩১ দিন তিনি মাঠের বাইরে ছিলেন। এ সময়ের মধ্যে ১০৪টি প্রতিযোগিতামূলক ম্যাচ মিস করেছেন। সব প্রতিযোগিতা মিলিয়ে ক্লাবটির হয়ে খেলেছেন ১৭৩ ম্যাচ। অর্থাৎ, পিএসজিতে যোগ দেওয়ার পর ক্লাবটির ৩৭.৫ শতাংশ ম্যাচে চোটে ছিলেন নেইমার, জানিয়েছে স্প্যানিশ এই সংবাদমাধ্যম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.