সিলেট সিটির ভোটের দিন কমলগঞ্জের গ্রামের বাড়িতে মেয়র আরিফুল

0
134
বুধবার বিকেলে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে যান সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি করপোরেশনের দুইবারের নির্বাচিত মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরী। দলীয় সিদ্ধান্ত মেনে এবার নির্বাচনে অংশ নেননি তিনি। বুধবার ভোটের দিন নিজ গ্রামের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের উবাহাটায় ঘুরতে আসেন আরিফুল হক। বিকেল ৪টায় উপজেলার শমশেরনগর বাজার থেকে কোরবানির জন্য ২০টি ছাগলও কিনেন তিনি।

আরিফুল হকের নিকট আত্মীয়রা জানান, মেয়র আরিফুল হকের দল বিএনপি নির্বাচন বর্জন করেছে। তাই তিনিও প্রার্থী হননি। নির্বাচনের দিন হঠাৎ সপরিবার দাদার বাড়ি বেড়ানোর পরিকল্পনা করেন আরিফুল হক। বুধবার কমলগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামে বেড়াতে এসেছেন তিনি। মেয়রের সঙ্গে তার স্ত্রী শ্যামা হক ও তার ব্যক্তিগত তিনজন কর্মকর্তা আছেন।

আরিফুল হক চৌধুরী বলেন, অনেকদিন ধরে গ্রামের বাড়িতে আসা হয়নি। আত্মীয় স্বজনরা আম-কাঁঠাল খাওয়ার দাওয়াত দিয়েছেন। একটু সময় পেয়েছি এ জন্য আসলাম। একই সঙ্গে বিকেলে কিছু সময় পাওয়ায় কোরবানির জন্য কিছু ছাগল ক্রয় করেছি।

তিনি আরও বলেন, দলীয় সিদ্ধান্ত মেনে সিলেট সিটি নির্বাচনে তিনি অংশগ্রহণ করিনি। দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশনা মেনে এ সিদ্ধান্ত নিয়েছি।

গত ২ জুন সিটি নির্বাচনের প্রচার-প্রচারণা শুরুর পর থেকে মেয়র আরিফুল হক সিলেটেই অবস্থান করছিলেন। সিটি করপোরেশনের নানা কর্মসূচিতে তিনি অংশ নিলেও নির্বাচন নিয়ে প্রকাশ্যে কোনো কথা বলেননি। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে আরিফুল হক সিলেট শহর ছেড়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.