মিছিল স্লোগানে মুখর নয়াপল্টন, বিএনপির সমাবেশ শুরু

0
24
নয়াপল্টনে সমাবেশস্থলে বিএনপি নেতাকর্মীদের মিছিল

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করছে বিএনপি। শনিবার বিকাল পৌনে ৩টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়। কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। এতে সভাপতিত্ব করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বেলা ১২টার পর থেকেই সমাবেশস্থলে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে শুরু করেন বিএনপি ও দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সময় বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের পদচারণায় নয়াপল্টন সরগরম হয়ে ওঠে। ইতোমধ্যে নয়াপল্টনে নেমেছে নেতাকর্মীদের ঢল।

সমাবেশস্থল ঘুরে দেখা গেছে, নয়াপল্টনের আশপাশে এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন নেতাকর্মীরা। ঢাকার বিভিন্ন ইউনিট থেকে জাতীয় ও দলীয় পতাকা, ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। ঢাকা ও আশপাশের জেলা থেকেও নেতাকর্মীরা আসছেন।

নয়াপল্টনে সমাবেশস্থলে বিএনপি নেতাকর্মীদের মিছিল

বিভিন্ন রঙের ক্যাপ পরে নেতাকর্মীরা সমাবেশে অংশ নিয়েছেন। এ সময় নেতাকর্মীদের মিছিল ও স্লোগানে মুখর হয়ে উঠে গোটা নয়াপল্টন এলাকা। তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

এদিকে সমাবেশকে ঘিরে নয়াপল্টনে এলাকায় পুলিশের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সতর্ক অবস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনী। মোতায়েন রয়েছে সাঁজোয়া যান, প্রিজন ভ্যান ও জলকামান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.