মাদক চোরাকারবারিদের ধরতে গিয়ে র‍্যাব সদস্যসহ নিহত ৩

0
121
মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগ

মাগুরায় ফেনসিডিল বহনকারী পিকআপ ভ্যানের ধাক্কায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের এক সদস্য গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়েছে।

শুক্রবার ভোর ৪টার দিকে মাগুরা-ঝিনাইদহ সড়কের আলমখালী সাইত্রিশ বাজার এলাকায় হৃদয়নাথ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন র‌্যাব সদস্য আনিচুর রহমান, ওমর ফারুক ও ফেনসিডিল বহনকারী পিকআপ চালক। তবে তার পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

মাগুরার রামনগর হাইওয়ে থানার এসআই লিয়াকত আলী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কোটচাদপুর এলাকা থেকে একটি পিকআপ বিপুল পরিমাণ ফেনডিল বহন করে ঝিনাইদহ হয়ে ঢাকার দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা পিকআপটিকে ঝিনাইদহ থেকে ধাওয়া করে। মাগুরা সদর উপজেলার আলমখালী সাইত্রিশ বাজার এলাকায় এসে র‌্যাব সদস্যদের বহনকৃত পিকআপটি ফেনসিডিলবাহী পিকআপকে ওভারটেক করে।

এসময় দুই পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আনিচুর রহমান নামে এক র‌্যাব সদস্য নিহত হন। এছাড়া আরও দুজন র‌্যাব সদস্য ও ফেনডিলবাহী পিকআপ চালক গুরুতর আহত হয়। পরে তাদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে আনা হলে অপর র‌্যাব সদস্য ওমর ফারুক ও ফেনসিডিল বহনকারী পিকআপ চালকের মৃত্যু হয়। আহত অপর র‌্যাব সদস্য নাজমুলকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাছুম হক জানান, দুই র‌্যাব সদস্যসহ তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় হাপাতালে আনা হয়। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় এক র‌্যাব সদস্যসহ দুজন মারা যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.