মারধরের শিকার নারী ফুটবলারদের প্রধানমন্ত্রীর উপহার

0
121
নারী ফুটবলারদের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েল।

মারধরের শিকার নারী ফুটবলারদের শুভেচ্ছা উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপহার হিসেবে তাদের ফল দেওয়া হয়েছে। শুক্রবার বিকেল ৩টার দিকে খুলনার বটিয়াঘাটার তেঁতুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে কিশোরীদের হাতে ফলগুলো তুলে দেন খুলনা-২ আসনের সংসদ সদস্য ও শেখ হাসিনার চাচাতো ভাই শেখ সালাহ উদ্দিন জুয়েল। এর আগে হাফপ্যান্ট ও জার্সি পরে ফুটবল খেলায় গত ২৭ ও ২৯ জুলাই মারধরের শিকার হন ‘তেঁতুলতলা সুপার কুইন ফুটবল একাডেমির’ নারী ফুটবলাররা।

এ সময় এমপি জুয়েলের কাছে হামলার ঘটনার বর্ণনা দেন উপজেলার তেঁতুলতলা গ্রামের ভুক্তভোগী সাদিয়া নাসরিন, মঙ্গলী বাগচী, হাজেরা খাতুন ও জুঁই মণ্ডল। এ ছাড়া মারধরের অভিযোগে দায়ের মামলা তুলে না নিলে এসিড নিক্ষেপের হুমকির কারণে তারা নিরাপত্তাহীনতায় থাকার কথাও জানান। ঘটনা শোনার পর তাদের সান্ত্বনা দেন এবং সঙ্গে থাকা পুলিশ সুপারকে ভুক্তভোগীদের নিরাপত্তা নিশ্চিত করার নির্দেশ দেন সংসদ সদস্য জুয়েল। একই সঙ্গে তাদের আইনগত সহায়তারও আশ্বাস দেন তিনি।

অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন খুলনার পুলিশ সুপার সাইদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মন্ডল, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম, বটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম খান, খুলনা সিটি করপোরেশনের প্যানেল মেয়র আলী আকবর টিপু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী রায়হান ফরিদ, তেঁতুলতলা সুপার কুইন ফুটবল একাডেমির সভাপতি ইসলাম হাওলাদার, সাধারণ সম্পাদক দেবাশীষ কুমার মণ্ডল প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.