রামচরণের মেয়েকে স্বর্ণের দোলনা উপহার দিলেন মুকেশ ও নীতা আম্বানি

0
119
দক্ষিণি সুপারস্টার রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনা কামিনেনি তাঁদের কন্যার নাম রাখতে চলেছেন আজই, ফেসবুক থেকে

আজ হায়দরাবাদের কোনিডেলা পরিবারে সাজ সাজ রব। দক্ষিণি সুপারস্টার রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনা কামিনেনি তাঁদের কন্যার নাম রাখতে চলেছেন আজই। এই আয়োজনে আজ বাসায় চাঁদের হাট বসছে। এই খুশিতে শামিল হয়েছে আম্বানি পরিবার। আর কোনিডেলা পরিবারের নতুন সদস্যকে এক অত্যন্ত দামি উপহার দিয়েছে আম্বানি পরিবার।

শুক্রবার সকাল থেকেই রামচরণের হায়দরাবাদের বাসায় উৎসবের আমেজ। তাঁর স্ত্রী উপাসনা এক ইনস্টা-স্টোরির মাধ্যমে তাঁদের এই মহা আয়োজনের একঝলক সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন।

আজ পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে এই নাম ঘোষণা করবেন দক্ষিণের এই তারকা দম্পতি
আজ পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে এই নাম ঘোষণা করবেন দক্ষিণের এই তারকা দম্পতি, ফেসবুক থেকে

গুঞ্জন যে আজই রামচরণ আর উপাসনা তাঁদের আদরের মেয়ের নাম রাখবেন। নাম যদিও তাঁরা আগেই ঠিক করে রেখেছেন। কিন্তু আজ পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে এই নাম ঘোষণা করেন দক্ষিণের এই তারকা দম্পতি। নাম রেখেছেন ক্লিন কারা কোনিডেলা।

কোনিডেলা ও কামিনেনি পরিবারের সবাই এই উৎসবে শামিল হয়েছেন। অনেক বড় বড় ব্যক্তিত্ব কোনিডেলা পরিবারের খুশিতে শামিল হয়েছেন।

বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শিল্পপতি মুকেশ আম্বানিকে কোনিডেলা পরিবারের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। মুকেশ ও নীতা আম্বানি তাঁদের পরিবারের পক্ষ থেকে নবজাতককে স্বর্ণের দোলনা উপহার দিয়েছেন। পুরোপুরি স্বর্ণ দিয়ে বানানো এই দোলনা যে বহুমূল্যের, তা বলার অপেক্ষা রাখে না।

২০ জুন উপাসনা হায়দরাবাদের অ্যাপেলো হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন। বিয়ের ১১ বছর পর তাঁদের জীবনে প্রথম সন্তান এল। তাই কোনিডেলা পরিবারে বাঁধনহারা উচ্ছ্বাস ছিল।

বিয়ের ১১ বছর পর তাঁদের জীবনে প্রথম সন্তান এল এই তারকা দম্পতির সংসারে
বিয়ের ১১ বছর পর তাঁদের জীবনে প্রথম সন্তান এল এই তারকা দম্পতির সংসারে, ফেসবুক থেকে

তাঁদের বাবা-মা হওয়ার খবর প্রথম হায়দরাবাদের অ্যাপেলো হাসপাতাল সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিল। হাসপাতালটি এক মেডিকেল বুলেটিন শেয়ার করে লিখেছিল, ‘২০ জুন ২০২৩-এ হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপেলো হাসপাতালে শ্রীমতী উপাসনা কামিনেনি কোনিডেলা আর রামচরণের জীবনে এক সন্তান এসেছে। শিশু আর মা সুস্থ আছেন।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.