রামপুরায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কলেজশিক্ষার্থী নিহত

0
119
ড়ক দুর্ঘটনায় নিহত কলেজশিক্ষার্থী পুলক গোমেজ, ছবি: সংগৃহীত

রাজধানীর রামপুরায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন।

আজ রোববার ভোরে হাতিরঝিল থানা এলাকার রামপুরা ডিআইটি রোডের মুখে এ দুর্ঘটনা ঘটে। একই দুর্ঘটনায় কলেজশিক্ষার্থীর বন্ধু মোটরসাইকেলচালক আহত হয়েছেন।

নিহত শিক্ষার্থীর নাম পুলক গোমেজ (২১)। তিনি রাজধানীর মার্টিন লুথার কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তাঁর আহত বন্ধুর নাম জাহেদ হাসান (২১)। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

হাতিরঝিল থানা-পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গুরুতর আহত অবস্থায় পুলক ও জাহেদকে উদ্ধার করে সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে পুলককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, রামপুরা ডিআইটি রোডের মুখে দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটিতে থাকা দুজন ছিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন। আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে একজনকে মৃত ঘোষণা করা হয়।

পুলকের দুলাভাই রনি রোজারিও বলেন, গতকাল দিবাগত রাত ১২টার দিকে পুলক ও তাঁর বন্ধু জাহেদ মোটরসাইকেলে করে পুরান ঢাকায় বিরিয়ানি খেতে গিয়েছিলেন। সেখান থেকে বাসায় ফেরার পথে তাঁরা সড়ক দুর্ঘটনার শিকার হন।

পুলিশ জানায়, ময়নাতদন্তের জন্য পুলকের লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। ট্রাকটিকে এখন পর্যন্ত শনাক্ত করা যায়নি।

পারিবারিক সূত্র জানা যায়, পুলকের গ্রামের বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী গ্রামে। তাঁর বাবার নাম বিপিন গোমেজ। তিনি প্রবাসী। রাজধানীর নদ্দা সরকার বাড়ি এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন পুলক। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে পুলকের ছিলেন ছোট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.