পটুয়াখালীতে ট্রলারডুবি: মা-ছেলেসহ তিনজনের মরদেহ উদ্ধার

0
115
বুড়াগৌড়াঙ্গ নদীতে বরযাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ

পটুয়াখালীর দশমিনা উপজেলার বুড়াগৌড়াঙ্গ নদীতে বরযাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ থাকা বর রাব্বি হাওলাদার (২০), তাঁর মা সেলিনা আক্তার (৪০) ও শিশু খাদিজার (৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।

ট্রলারডুবির ৩৮ ঘণ্টা পর আজ রোববার সকাল ৭টার দিকে বুড়াগৌড়াঙ্গ নদীর গলাচিপা উপজেলা বন্যাতলি সংলগ্ন এলাকার প্রায় একই স্থান থেকে মা ও ছেলের এবং ৪১ ঘণ্টা পর সকাল ১০টার দিকে একই এলাকা থেকে শিশু খাদিজার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রেজওয়ান আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিখোঁজদের স্বজনরা মরদেহ শনাক্ত করেছেন। পরে মরদেহ তিনটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় মোট চারজনের মরদেহ উদ্ধার হয়েছে। এর আগে ঘটনার পরপরই বরের ফুফু লিপি বেগমের (৩০) মরদেহ উদ্ধার করা হয়েছিল।

এদিকে এখনও শিশু মানসুরা (৮) নিখোঁজ রয়েছে। তার সন্ধানে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা রেজওয়ান আহমেদ।

শুক্রবার বিকেলে দশমিনা উপজেলার চর বোরহান থেকে নববধূ নিয়ে নিজ বাড়ি একই উপজেলার আউলিয়াপুরে ফিরছিলেন রাব্বি হাওলাদার ও তার স্বজনরা। পথে আকস্মিক কালবৈশাখির ঝড়ের কবলে পড়ে বর-কনেসহ ট্রলারটি ডুবে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.