মেট গালায় তারকাদের বিচিত্র-সুন্দর আর অদ্ভুত পোশাকের প্রদর্শনী

0
121
অ্যান হ্যাথওয়ে, ছবি: রয়টার্স

মার্কিন অভিনেত্রী অ্যান হ্যাথওয়েকে এবারের মেট গালার বিজয়ী হিসেবে ঘোষণা করলেও খুব একটা ভুল হবে না। কাস্টম মেইড ভার্সাচের সাদা গাউনে হাজির হয়েছিলেন এই ৪০ বছর বয়সী অভিনেত্রী। গাউনে ছিল শ্যানেলের ক্ল্যাসিক সোনালি সেফটিপিন ডিজাইন ও মুক্তার কাজ করা।

অব্রি প্লাজা

অব্রি প্লাজা, ছবি: রয়টার্স

‘দ্য হোয়াইট লোটাস’খ্যাত তারকা অব্রি প্লাজা মেট গালা মাতিয়েছেন সাদা গাউনে। ডিজাইনার জেনিফার বেহরের নকশা করা পোশাকে ছিল রুপালি চুমকির কাজ করা। এ ছাড়া তাঁর পরনে ছিল কালো চামড়ার অপেরা গ্লাভস।

জ্যারেড লেটো

বিড়ালের ভেতরে জ্যারেড লেটো
বিড়ালের ভেতরে জ্যারেড লেটো, ছবি: রয়টার্স

অদ্ভুত পোশাক পরার বেলায় জ্যারেড লেটোর জুড়ি মেলা ভার। কখনো নিজের মাথা নিয়ে ঘুরেছেন, কখনো নিজের যমজ নিয়ে প্রবেশ করেছেন মঞ্চে। এবার আগের সব কীর্তিকেও কি ছাড়িয়ে গেলেন? বিখ্যাত ডিজাইনার কার্ল লাগেরফেল্ডের বিড়ালের মতো সেজে এসেছিলেন এই মার্কিন অভিনেতা।

জেনা ওর্তেগা

জেনা ওর্তেগা
জেনা ওর্তেগা, ছবি: রয়টার্স

নেটফ্লিক্সে ‘ওয়েনসডে’ সিরিজ দিয়ে জনপ্রিয়তার তুঙ্গে আছেন অভিনেত্রী জেনা ওর্তেগা। ‘ওয়েনসডে’র মাতামাতি খানিকটা থিতু হয়ে এলেও নিজের হাবভাব আর ‘লুক’ এখনো ধরে রেখেছেন তিনি। মার্কিন ফ্যাশন ডিজাইনার টম ব্রাউনির নকশা করা ক্রপ জ্যাকেট আর শিফনের স্কার্ট পরে মেট গালায় এসেছিলেন ওর্তেগা। পুরো পোশাকেই ছিল সোনালি লেসের কাজ করা।

পেদ্রো প্যাসকাল

পেদ্রো প্যাসকাল
পেদ্রো প্যাসকাল, ছবি: রয়টার্স

পরপর দুটি মেগা সিরিজ ‘দ্য ম্যানডেলোরিয়ান’ ও ‘দ্য লাস্ট অব আস’ উপহার দিয়ে তুমুল আলোচনায় আছেন অভিনেতা পেদ্রো প্যাসকাল। যে কারণে এবারের মেট গালার আসরে নিয়ম ভেঙে পরে এসেছেন লাল পোশাক। লাল ব্লেজার ও ওভারকোটের সঙ্গে ছিল কালো হাফপ্যান্ট।

বেলা রামসে

বেলা রামসে
বেলা রামসে, ছবি: রয়টার্স

‘দ্য লাস্ট অব আস’ সিরিজের আরেক তারকা বেলা রামসের অভিষেক হয়েছে মেট গালায়। পরীক্ষা-নিরীক্ষা না করে নিজের পছন্দমতো স্যুটেই হাজির হয়েছিলেন বেলা। তবে পোশাকে ছিল মুক্তার কাজ করা। ম্যাচিং করা স্কার্ট আর ট্রাউজার দিয়েই সমাপ্তি টেনেছেন নিজের সাজগোজের।

রজার ফেদেরার

রজার ফেদেরার
রজার ফেদেরার, ছবি: রয়টার্স

সুইস টেনিস তারকা রজার ফেদেরার ছিলেন এবারের মেট গালার সহসভাপতি। স্ত্রী মিরকা ফেদেরারের সঙ্গে সাধারণ স্যুটেই অসাধারণ লাগছিল টেনিসের রাজাকে।

তাইকা ওয়াইতিতি ও রিতা ওরা

তাইকা ওয়াইতিতি ও রিতা ওরা
তাইকা ওয়াইতিতি ও রিতা ওরাছবি: রয়টার্স

রিয়ানা

রিয়ানা
রিয়ানা, ছবি: রয়টার্স

এবারের মেট গালার সর্বশেষ আকর্ষণ ছিলেন রিয়ানা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই সুপারবোল হাফটাইম ইভেন্টে হাজির হয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন কদিন আগে। মেট গালায় আরেক দফা তাক লাগাতে এসেছিলেন এই মার্কিন গায়িকা। মেট গালার একদম শেষ মুহূর্তে সাদা গাউনে আবির্ভূত হন রিয়ানা। পোশাকে ছিল বিশাল একটা ট্রেইল ও হুড, দুটোই ছিল ফুলে ফুলে আচ্ছাদিত। ছিল ম্যাচিং করা গ্লাভস ও সাদা সানগ্লাস। নিজ হাতে এই পোশাক তৈরি করেছেন ইতালীয় ফ্যাশন ব্র্যান্ড ভ্যালেন্তিনোর ক্রিয়েটিভ ডিরেক্টর পিয়েরপাওলো পিকোলি।

মৃণাল সাহা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.