মধ্যরাতে গ্রামের মাইকে ‘ডাকাত পড়েছে’ ঘোষণা, পিটুনিতে নিহত ৪

0
44
নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে গ্রামবাসীর পিটুনিতে চারজন নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে গ্রামবাসীর পিটুনিতে চারজন নিহত ও একজন আহত হয়েছেন। গতকাল রোববার মধ্যরাতে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। আহত ব্যক্তির নাম মোহাম্মদ আলী। গুরুতর অবস্থায় তাঁকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে। নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসাইন এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত একটার দিকে বাগরী বিলে কয়েকজন অপরিচিত ব্যক্তিকে দেখা যায়। তাঁদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় প্রথমে মসজিদের মাইকে ‘ডাকাত পড়েছে’ বলে ঘোষণা দেওয়া হয়। গ্রামবাসী তখন চারদিক থেকে তাঁদের ঘিরে ফেলেন। তাঁরা পালানোর জন্য বিলের পানিতে ঝাঁপ দেন। স্থানীয় লোকজন কয়েকজনকে আটক করে পিটুনি দেন। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসাইন আজ সোমবার সকালে বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনের লাশ উদ্ধার করেছে। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে একজনের মৃত্যু হয়। সেখান থেকে আরেকজনকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। নিহত ব্যক্তিদের মরদেহ নারায়ণগঞ্জ ১০০ শয্যা সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে। ঘটনার পর থেকে বাঘরী গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেখ বিল্লাল হোসাইন আরও বলেন, আহত একজন ডাকাত দলের সদস্য বলে স্বীকার করেছেন। তিনি জানিয়েছে, তাঁরা সাতজন বিলের পাড়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। সেখানে আরও তিনজনের আসার কথা ছিল। এ সময় গ্রামবাসী টের পেয়ে তাঁদের পিটুনি দেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.