প্রবাসী আয় বাড়াতে রূপালী ব্যাংকের নতুন উদ্যোগ

0
112
রূপালী ব্যাংক রেমিট্যান্স সেবা কর্মসূচি’ শীর্ষক এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকটির চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অ্যান্ড প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ জাহাঙ্গীর।

রাষ্ট্রমালিকানাধীন রূপালী ব্যাংক লিমিটেড কোরবানির ঈদকে সামনে রেখে দেশে প্রবাসী আয় বাড়াতে বিশেষ উদ্যোগ নিয়েছে। গত রোববার (২৮ মে) ‘রূপালী ব্যাংক রেমিট্যান্স সেবা কর্মসূচি’ শীর্ষক এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকটির চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অ্যান্ড প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ জাহাঙ্গীর।

ক্যাম্পেইনটি ২৮ মে শুরু হয়েছে, শেষ হবে আগামী ২৭ জুন। আগামী এক মাসে প্রবাসীরা রূপালী ব্যাংকে টাকা পাঠালেই পাবেন লটারি জেতার সুযোগ। এই ক্যাম্পেইন চলাকালে প্রতি সপ্তাহে রূপালী ব্যাংকের প্রবাসী গ্রাহকদের মধ্যে লটারি অনুষ্ঠিত হবে। প্রতি সপ্তাহে পাঁচজন বিজয়ী হবেন। লটারির পুরস্কার হিসেবে রয়েছে ৫টি ১০০ সিসি মোটরসাইকেল, ৫টি ৪০ ইঞ্চি স্মার্ট টিভি, ৫টি মাইক্রোওয়েভ ওভেন, ৫টি স্মার্ট ফোন, ৫টি ডিনার সেটসহ মোট ২৫টি পুরস্কার। এ উদ্যোগের ফলে প্রবাসীরা বৈধ পথে রেমিট্যান্স পাঠাতে উৎসাহী হবেন, যা এই ডলার–সংকটের মুহূর্তে দেশের অর্থনীতিতে কিছুটা হলেও স্বস্তি বয়ে আনবে। প্রতি সপ্তাহ শেষে পরবর্তী সপ্তাহের প্রথম কার্যদিবসে লটারির ড্র অনুষ্ঠিত হবে এবং লটারি বিজয়ীদের নাম রূপালী ব্যাংকের ওয়েবসাইট ও ফেসবুক পেজে দেওয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি তাহমিনা আখতার ও হাসান তানভীর, মহাব্যবস্থাপক মো. হারুনুর রশিদ, মো. ফয়েজ আলম, মোহাম্মদ শাহেদুর রহমান, মো. ইসমাইল হোসেন শেখসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.