‘চিড়িয়াখানা’ তাঁর ক্যারিয়ারের মাইলফলক

0
105

টেলিভিশন–দুনিয়ার জনপ্রিয় মুখ তিনি। এবার ধীরে ধীরে বড় পর্দায় নিজেকে প্রতিষ্ঠার লক্ষ্যে এগোচ্ছেন অবনীত কাউর। একে একে মুক্তি পেতে যাচ্ছে এই অভিনেত্রীর বেশ কিছু ছবি। সবার আগে মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি ‘চিড়িয়াখানা’। এই ছবি ঘিরে অবনীত উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

অবনীত কাউরের শুরুটা শিশুশিল্পী হিসেবে, তখন তাঁর মাত্র ৮ বছর বয়স। ছোট পর্দার একাধিক ধারাবাহিকে সবার নজর কেড়েছেন তিনি। ২০১৪ সালে ‘মার্দানি’ ছবির মাধ্যমে ফিল্মি ক্যারিয়ার শুরু করেছিলেন অবনীত। ‘মার্দানি টু’ ছবিতেও ক্যামিও হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। এবার মূল চরিত্রে আসছেন এই নবাগতা নায়িকা।

‘চিড়িয়াখানা’য় তাঁকে ‘মিলি’র চরিত্রে দেখা যাবে। মঙ্গলবার অবনীত এক বিবৃতিতে প্রথম আলোকে জানিয়েছেন, ‘চিড়িয়াখানা’ তাঁর ক্যারিয়ারের মাইলফলক ছবি হতে চলেছে। এই ছবির মাধ্যমে নিজেকে প্রতিনিয়ত সমৃদ্ধ করেছেন বলে জানিয়েছেন তিনি।

অবনীত কাউরইনস্টাগ্রাম

ছবির প্রসঙ্গে তিনি আরও বলেছেন, ‘ছবিটা আমার ক্যারিয়ারের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই ছবির জন্য অভিনয় কর্মশালা করেছিলাম। আর এই কর্মশালার মাধ্যমে আমি অভিজ্ঞ অভিনেতাদের সংস্পর্শে এসেছিলাম। তাঁদের থেকে অভিনয়সংক্রান্ত অনেক কিছু শিখেছিলাম। সারা ছবিতে তাঁরা আমাকে সব সময় গাইড করেছেন আর নানাভাবে সাহায্য করেছেন। তাই এই ছবিটা অভিনেত্রী হিসেবে আমাকে অনেক বেশি উন্নত করেছে।’

মনীশ তিওয়ারি পরিচালিত ‘চিড়িয়াখানা’ ছবিটি একদল তরুণ ফুটবলারকে ঘিরে। অবনীত কাউর ছাড়া এই ছবির মূল চরিত্রে আছেন ঋত্বিক সাহোর, রবি কিষণ, রাজেশ্বরী সচদেব, প্রশান্ত নারায়ণনসহ আরও অনেকে। ছবিটি ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 অবনীত কাউর
অবনীত কাউরইনস্টাগ্রাম

অবনীতকে এরপর কঙ্গনা রনৌতের ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে তিনি জুটি বাঁধছেন নওয়াজুদ্দিন সিদ্দিকির মতো অভিনেতার সঙ্গে। এ ছাড়া লাভ কি অ্যারেঞ্জ ম্যারেজ ছবিতে তাঁকে ‘ঈশিকা’র ভূমিকায় দেখা যাবে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন সানি সিং। ছবি দুটি মুক্তির তারিখ এখনো জানা যায়নি।

 অবনীত কাউর
অবনীত কাউর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.