পার্কে ঘুরতে এসে বাসের ধাক্কায় শিশুসহ আহত ২০

0
122
বাসের ধাক্কায় দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা

নওগাঁয় পার্কে ঘুরতে এসে যাত্রীবাহী বাসের ধাক্কায় চার শিশুসহ ২০ জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শহরের মশরপুর বাইপাস এলাকায় আব্দুল জলিল শিশু পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) গাজিউর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আহতদের নওগাঁ জেনারেল হাসপাতাল, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল এবং বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। বেশির ভাগই ঈদ উপলক্ষে আব্দুল জলিল শিশু পার্কে ঘুরতে এসেছিলেন।

পুলিশ জানায়, সন্ধ্যায় আব্দুল জলিল শিশু পার্কের সামনের সড়কে একটি প্রাইভেটকার ঘোরানোর চেষ্টা করছিলেন চালক। এ সময় বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা রাজশাহীগামী হানিফ পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে পার্কের গেটে দাঁড়ানো তিনটি ব্যাটারি চালিত অটোরিকশাসহ পার্কে আসা দর্শনার্থীদের ঠেলে বেশ কিছুদূর নিয়ে যায়।

এ ঘটনায় আহতদের প্রথমে নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত কয়েকজনকে রাজশাহী ও বগুড়া মেডিকেলে পাঠানো হয়।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফায়সাল বিন আহসান বলেন, দুর্ঘটনায় আহতদের সর্বশেষ অবস্থা জানতে রাজশাহী এবং বগুড়ায় প্রতিনিয়ত যোগাযোগ করা হচ্ছে। দুর্ঘটনা কবলিত বাস, প্রাইভেটকার ও তিনটি ব্যাটারি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.