পদ্মায় গোসলে নেমে নিখোঁজের ২৫ ঘণ্টা পর লাশ মিলল অপর কলেজছাত্রের

0
114
নিখোঁজ দুই ছাত্রের সন্ধানে উদ্ধার অভিযান। শনিবার দুপুরে রাজশাহী নগরের শ্রীরামপুর এলাকায় পদ্মা নদীতে

রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ২৫ ঘণ্টা পর আরও এক কলেজছাত্রের লাশ পাওয়া গেছে। আজ রোববার দুপুর ১২টার পর রাজশাহী নগরের শ্রীরামপুর এলাকার পদ্ম নদী থেকে লাশটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
এ নিয়ে নিখোঁজ দুই কলেজছাত্রের লাশ উদ্ধার হলো। এর মাধ্যমে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

আজ দুপুরে উদ্ধার লাশটি ছিল কলেজছাত্র রিফাত খন্দকারের (১৯)। তিনি রাজশাহী নগরের দরগাপাড়া এলকার গাজী মঈন উদ্দিনের ছেলে। এর আগে সকাল সাড়ে ৬টার দিকে নিখোঁজের ১৮ ঘণ্টা পর গোলাম সারোয়ার ওরফে সায়েমের (১৯) লাশ উদ্ধার করা হয়। তিনি রাজশাহী নগরের মেহেরচণ্ডী এলাকার সাইদুর রহমানের ছেলে।

রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা আবদুর রউফ বলেন, গতকাল বেলা ১১টার দিকে নগরের শ্রীরামপুর এলাকায় পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ হন গোলাম সারোয়ার ও রিফাত খন্দকার। আজ সকাল সাড়ে ছয়টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ৫০ গজ দূরে গোলাম সারোয়ারের লাশ পাওয়া গেছে। আর আজ দুপুর ১২টার পর ঘটনাস্থল থেকে ২০ গজ দূর থেকে নিখোঁজ রিফাত খন্দকারের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি দল। লাশ দুটি পাওয়ার পর উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে। এ অভিযানে ফায়ার সার্ভিসের দুটি দলের ছয় ডুবুরি অংশ নিয়েছিলেন।

রাজশাহী মহানগর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার রেজা বলেন, মারা যাওয়া সারোয়ার ও রিফাত রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। গতকাল সকালে তাঁরা সাত থেকে আট বন্ধু মিলে পদ্মার চরে ফুটবল খেলতে এসেছিলেন। খেলা শেষে তাঁরা নদীতে গোসলে নামেন। এ সময় গোলাম সারোয়ার ও রিফাত নদীতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়েছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.