বিভেদ ভুলে এক হলেন দীঘি-রাফী, তমা বললেন চিটার

0
16
দীঘি-রাফী- তমা

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী ও একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। তাদের মধ্যকার দ্বন্দ্বের কথা সিনেমাপ্রেমীদের অজানা নয়। এই দ্বন্দ্ব দুই বছর পুরনো হলেও দর্শকের মনে রয়ে গেছে। কারণ, সে সময় ঘটনাটি দারুণ আলোচনার জন্ম দেয়।

রাফীর ‘সুড়ঙ্গ’ সিনেমায় নায়িকা হিসেবে তমা মির্জার নাম ঘোষণা করার পরই দীঘি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। তিনি লেখেন, তিন বছর ধরে ইন্ডাস্ট্রির সিন্ডিকেটের কবলে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। নানা সময়ে ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হয়েছেন।

দীঘি অভিযোগ করেন বলেছিলেন, রায়হান রাফী তাকে একটি সিনেমায় নির্বাচিত করেও পরে বাদ দিয়েছেন।

দীঘির এই অভিযোগ সরাসরি নাকচ করেন নির্মাতা রায়হান রাফী বলেছিলেন, ‘দীঘি নিজেই আমার সঙ্গে কথা বলে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছে। এ নিয়ে আমার সঙ্গে কথা বলেছে, আমার অফিসে এসেছে। এর মানে এই নয় যে তাকে চূড়ান্ত করা হয়েছে।’

বিভেদ ভুলে এক হলেন দীঘি-রাফী, তমা বললেন চিটার

দীঘিকে পরামর্শ দিয়ে রাফী সে সময় বলেছিলেন, ‘তার উচিত টিকটক বাদ দিয়ে অভিনয়ে মনোযোগী হওয়া। ফিটনেসের দিকে মনোযোগী হওয়া। সে শুধু আমার সিনেমা থেকে বাদ হয়েছে এমনটি না, অন্যরা কেন তাকে সিনেমা থেকে বাদ দিল? নিশ্চয়ই তার ঘাটতি আছে।’

এরপর থেকে এই নির্মাতা আর অভিনেত্রীকে একসঙ্গে কোথাও দেখা যায়নি। এমনকি দীঘি নিজেকে আমূল বদেলে ফেলেছেন। আগের চেয়ে ফিট হয়েছেন, টিকটকও বাদ দিয়েছেন বললেই চলে।

অবশেষে একই অনুষ্ঠানে দেখা গেলো রাফী আর দীঘিকে। শুধু দেখাই গেল না, পুরো সময়টা তারা পাশাপাশি সিটে বসে সিনেমা দেখলেন। সিনেমা শেষে রাফীর নির্মাণের ভূয়সী প্রশংসাও করেন দীঘি। তাহলে কি রাফীর সিনেমায় দেখা যাবে দীঘিকে? এমন প্রশ্নের জবাবে দীঘি বলেন, ‘সেটা রাফীই ভালো উত্তর দিতে পারবেন। ভালো গল্প, চরিত্র হলে আমার পক্ষ থেকে কাজ করতে কোনো অসুবিধা নেই।’

এদিকে সম্প্রতি নায়িকা তমা মির্জার সঙ্গে দূরত্ব বেড়েছে রাফীর। এ নিয়ে গণমাধ্যমে সংবাদও প্রকাশ পেয়েছে।

রোববার (৬ অক্টোবর) রাতে নিজের ফেসবুক আইডিতে একটি স্টোরি দেন তমা। সেখানে ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, যে চিটার, সে সবসময়ই চিটার।

বিভেদ ভুলে এক হলেন দীঘি-রাফী, তমা বললেন চিটার

তিনটি বিষয় সবসময় মাথায় রাখা উচিত উল্লেখ করে তমা লিখেন, একবার যে প্রতারণা করে, সে সবসময়ই প্রতারণা করে। একবার যে মিথ্যা বলে, সে সবসময়ই মিথ্যা বলে। যদি কেউ তোমার হৃদয় ও বিশ্বাস ভাঙে, সেটা তার ভুল। কিন্তু তুমি যদি সেই ব্যক্তিকে বিশ্বাস করে আবারও জায়গা দেও এবং ভালোবাসো তাহলে সেটা হবে তোমার ভুল।

এদিকে তমার স্টোরি দেখে নানান প্রশ্নের জাল বুনেছেন নেটিজেনরা। হঠাৎ কাকে উদ্দেশ করে এমন পোস্ট দিলেন অভিনেত্রী? সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে তার পুরনো সম্পর্কের কথাও টেনে আনছেন অনেকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.