ইউটিউব ট্রেন্ডিংয়ে বারবার আসছে তাঁর নাম, কে এই অভিনেত্রী?

0
114
শৈশবের ছবিতে কেয়া পায়েল

অভিনয় নিয়ে কখনো কোনো আগ্রহ ছিল না। শখে দু–তিনটি নাটক করতে এসেছিলেন। সেই নাটকই এখন তাঁকে আলোচনায় এনেছে। ঈদের নাটকে রীতিমতো আলোচনায় তিনি। একসঙ্গে শীর্ষ ১০–এর ৬টি নাটক তাঁর। বলা যেতে পারে রেকর্ড। এমন ঘটনা এর আগে তেমন দেখা যায়নি। তরুণ অভিনেত্রী ভক্তদের কাছ থেকে ভালোবাসা পাচ্ছেন। এ ভালোবাসায় আবেগাপ্লুত এ অভিনেত্রী। ভক্তদের কাছে কৃতজ্ঞতা জানালেন।

ঈদের নাটক নিয়ে এবার আগ্রহ কিছুটা কম ছিল। প্রতিবারের চেয়ে এবার কমসংখ্যক ঈদের নাটকে অভিনয় করেছেন। সেই নাটকগুলো ঈদ আয়োজনে প্রচার শুরু হয়। তারপর একে একে ভক্তদের কাছ থেকে ভালো রেসপন্স পেতে শুরু করেন তিনি। হঠাৎ করে ঈদের দ্বিতীয় দিন থেকে দর্শকের আগ্রহ বেড়ে যায়।

শৈশবের ছবিতে কেয়া পায়েল। ছবি: ফেসবুক
শৈশবের ছবিতে কেয়া পায়েল। ছবি: ফেসবুক

পরে বুঝতে পারেন তাঁর নাটকগুলো নিয়ে দর্শকদের আগ্রহ। এ আগ্রহে ঈদ যেন অন্যরকম হয়ে উঠল তাঁর। কারণ, নিজেও কখনো ভাবেননি একসঙ্গে ৬টি নাটক ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষ ১০–এ থাকবে। ঘুরে ফিরেই তাঁর নাটকগুলো ট্রেন্ডিংয়ে জায়গা করে নিচ্ছে। এ তরুণ অভিনেত্রীর নাম কেয়া পায়েল।

এক দিন আগে মুক্তি পেয়েছে নাটক ‘লাভ ইউ ভাইয়া’। নাটকে কেয়া পায়েলের সহ–অভিনেতা ফারহান জোভান। নাটকটি পরিচালনা করেছেন মিফতা আনান। পায়েল অভিনীত নাটকটি ইউটিউব ট্রেন্ডিংয়ে ৫ নম্বর জায়গা করে নিয়েছে। পরবর্তী ট্রেন্ডিংয়ের ১০টি নাটকের মধ্যে সব কটিতে সহ–অভিনেত্রী পায়েল।

কেয়া পায়েল
কেয়া পায়েলছবি: ফেসবুক

ইউটিউব ট্রেন্ডিংয়ে ৬ নম্বরে রয়েছে তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল অভিনীত নাটক ‘পিতা মাতা সন্তান’। নাটকটি পরিচালনা করেছেন মোস্তফা কামাল রাজ। জাকারিয়া সৌখিনের পরিচালনায় ঈদের নাটক ‘সুইট কিস’। ফারহান জোভান ও কেয়া পায়েল অভিনীত নাটকটি ইউটিউব ট্রেন্ডিংয়ে ৭ নম্বরে রয়েছে। ‘নেভার সিরিয়াস’ নাটকে অভিনয় করেছেন মুশফিক ফারহান ও কেয়া পায়েল। নাটকটি ইউটিউব ট্রেন্ডিংয়ে ৮ নম্বরে রয়েছে।

কেয়া পায়েল। ছবি: ফেসবুক
কেয়া পায়েল। ছবি: ফেসবুক

জিয়াউল ফারুক অপূর্ব ও কেয়া পায়েল অভিনীত ‘চোখের ক্ষুধা’ নাটকটি ইউটিউব ট্রেন্ডিংয়ে ৯ নম্বরে রয়েছে। এটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। শীর্ষ ১০ নম্বরে রয়েছে কেয়া পায়েলের নাটক ‘পোস্টম্যান’। এক পোস্টমাস্টারের গল্প নিয়ে নাটকটি। রোমান্টিক এ নাটক দর্শকদের অতীতে ফিরিয়ে নিয়ে যাবে। দুই দিন আগে নাটকটি মুক্তি পেয়েছে। নাটকে কেয়া পায়েলের সহ–অভিনেতা মুশফিক আর ফারহান।

কেয়া পায়েল
কেয়া পায়েলছবি: ফেসবুক

একসঙ্গে ছয়টি নাটক ইউটিউব ট্রেন্ডিংয়ে—এটা কেয়া পায়েলের জন্য খুশির খবর। তিনি উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘ট্রেন্ডিং নিয়ে কখনো ভাবিনি, ট্রেন্ডিংয়ে থাকলে নাটকটি ভালো পজিশনে আছে এমন নয়। অনেকগুলো নাটক যেহেতু আসছে, এর মধ্যে কিছু নাটক ভালো ভিউ পাচ্ছে, সাড়া পাচ্ছে, কমেন্ট পাচ্ছে—এটাই দিন শেষে ভালো লাগার জায়গা। এত কষ্ট করেছি, সেই প্রাপ্তিটা ভক্তদের কাছ থেকে আসছে। দিন শেষে একজন অভিনয়শিল্পীর এটাই প্রশান্তি, দর্শক আমার নাটক পছন্দ করেছেন। দর্শক, নির্মাতা, সহশিল্পীদের কাছে কৃতজ্ঞতা।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.