প্রথম সন্তানের ১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ

0
102

ফের বাবা হয়েছেন টলিউড তারকা জিৎ। সোমবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী। সামাজিক মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই।

সুখবর দিয়ে জিৎ লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পুত্র সন্তানেক স্বাগত জানালাম এই সুন্দর পৃথিবীতে। আমাদের জন্য প্রার্থনা করবেন।’

জিতের জীবনে এমন সুখবর শুনে শুভেচ্ছা জানিয়েছেন তার সহকর্মীরা। এ ছাড়া অভিনেতার অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

এর আগে  সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী মোহনা রতলানির বেবি বাম্পের ছবি প্রকাশ করে সুখবর জানিয়েছিলেন জিৎ।  সে সময় মেয়ে নবন্যাকে নিয়ে একসঙ্গে ফ্রেমবন্দি হওয়া ছবি প্রকাশ করে বাবা হওয়ার খবর দিয়েছিলেন তিনি।

ফেসবুকে পোস্ট করা সেই পোস্টের ক্যাপশনে  লিখেছিলেন, ‘আপনাদের সবার সঙ্গে এই সুখবরটা ভাগ করে নিতে পারে অত্যন্ত আনন্দ হচ্ছে যে আমাদের দ্বিতীয় সন্তান আসতে চলেছে খুব শিগগিরই। আমাদের জন্য প্রার্থনা করবেন’।

২০১১ সালে পরিবারিকভাবে পেশায় শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে তার বিয়ে। ২০১২ সালে তাদের কোলজুড়ে আসে মেয়ে নভন্যা। আর দীর্ঘ ১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ।

মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত জিতের জগত। কোনোরকম ফিল্মি পার্টি হোক কিংবা প্রিমিয়ার, কোথাও দেখা যায় না নায়ককে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি।

কয়েকদিন আগে প্রকাশ্যে এসেছে নায়কের নতুন ছবির প্রথম ঝলক। ২৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা তার নতুন সিনেমা ‘মানুষ’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.