বিতর্কিত নাচ নিয়ে মুখ খুললেন তৃপ্তি

0
11
তৃপ্তি দিমরি। এএফফি
রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’ ছবির প্রচারে এখন ব্যস্ত তৃপ্তি দিমরি। তবে এ ছবির একটি গানের জন্য প্রবলভাবে সমালোচিত হচ্ছেন তিনি। এবার গানটি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। খবর হিন্দুস্তান টাইমসের।
‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’ ছবির প্রথম গান ‘মেরে মেহবুব’ নিয়েই সমালোচনা। গানে একটি নাচের দৃশ্য নিয়ে দর্শকের আপত্তি।
 
মেঝেতে শুয়ে নাচের ভঙ্গি দেখে অনেকে ট্রল করতেও ছাড়েননি তরুণ অভিনেত্রীকে। নৃত্য পরিচালক গণেশ আচার্যকেও কটাক্ষ করেছেন নাগরিকেরা। অনেকে মনে করেছেন, গানটিতে তৃপ্তিকে আপত্তিকরভাবে উপস্থাপন করা হয়েছে।
 
এবার এ সমালোচনা নিয়ে কথা বললেন অভিনেত্রী। তিনি জানান, গানটি নিয়ে যে সমালোচনা হতে পারে, সেটা তিনি একেবারেই ভাবেননি।
 
তৃপ্তির ভাষ্য, ‘সমালোচনা কিন্তু সবার ক্ষেত্রেই হয়েছে। এমন কিছু জিনিস থাকবে, যা মানুষ পছন্দ করবে না। তবে এর অর্থ এই নয় যে আপনি পরীক্ষা-নিরীক্ষা বন্ধ করে দেবেন বা আপনি যা করতে চান, তা করা বন্ধ করে দেবেন।
 
আপনাকে সামনে তাকাতে হবে এবং আপনি যা পছন্দ করেন, তা চালিয়ে যেতে হবে। আপনি যদি ভাবেন, মানুষ এটাকে কীভাবে গ্রহণ করবে, তাহলে তো নিজের কাজটা ঠিকভাবে করতে পারবেন না।’
 
নতুন গান নিয়ে সমালোচনা বাদ দিলে ক্যারিয়ারের সেরা সময় কাটাচ্ছেন তৃপ্তি। একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি।
 
বর্তমান সময় নিয়ে তিনি বলেন, ‘একটা সময় এমন কেটেছে, যেখানে আমি অনেকটা সময় কার্টার রোডে হাঁটতাম, খেতে যেতাম। এখন সেসব কিছুই করতে পারি না। খুব সচেতন থাকতে হয়। এগুলো খুব মিস করি। তবে সেটা বাদে বাকি যা আছে, সবই খুব ভালো।’ 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.