বিডিআর হত্যাকাণ্ডে নিজের নাম জড়ানোয় প্রতিবাদ করলেন সোহেল তাজ

0
28
তানজিম আহমেদ সোহেল তাজ

পিলখানা হত্যাকান্ডে কোন প্রমাণ ছাড়াই তানজিম আহমেদ সোহেল তাজের নাম জড়ানোয় প্রতিবাদ করেছেন তিনি। শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এসে এই প্রতিবাদ করেন তিনি।

তিনি বলেন, ২৫ শে ফেব্রুয়ারি ২০০৯ সালে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৭ জন বীর নক্ষত্রকে আমরা হারিয়েছি। অব. মেজর জেনারেল মতিনের নেতৃত্বে একটি সংবাদ সম্মেলনে বিডিআর হত্যাকাণ্ডের নানা দিক তুলে ধরেন। সেখানে আমার প্রসঙ্গ টানা হয়েছিল। বিষয়টিতে আমি আশ্চর্য হয়েছি।

এ সময় সোহেল তাজ ওই সংবাদ সম্মেলনের একটি ভিডিওক্লিপ প্লে করেন যেখানে মেজর মতিন এই হত্যাকাণ্ডে সোহেল তাজের সম্পৃক্ততার কথা বলেন।

এ বিষয়ে তিনি বলেন, বলা হচ্ছে জেনারেল এরশাদের কাছে তিনি এমনটা শুনেছেন। একজন প্রয়াত ব্যক্তির কাছ থেকে শোনা কথা নিয়ে তিনি যুক্তি দিয়েছেন যা কখনোই ঠিক নয়। প্রমাণ ছাড়া একজন মানুষকে কালিমা দেয়া কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। এরকম একটা নিকৃষ্ট হত্যাকাণ্ডের কেন একটা মহল বার বার সোহেল তাজের নাম জড়ানোর চেষ্টা করছে এমন প্রশ্নও রাখেন তিনি।

সাবেক এই সরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, এ ঘটনায় আমার পরিবার এবং আমার ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। আমি ভয় পাই না সত্যই আমার সবচেয়ে বড় ঢাল। আমি চাই আসল সত্যটা বের হয়ে আসুক।এ সময় এমনটা কেন বলা হয়েছে এই কথার জবাব চান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.