বিজিবির ওপর ভারতীয় চোরাকারবারিদের আক্রমণ, মাদক-অস্ত্র উদ্ধার

0
17
মাদক উদ্ধার

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় তলুইগাছা সীমান্তে বিজিবির ওপর ভারতীয় চোরাকারবারিদের আক্রমণ হয়েছে। এসময় তাদের আক্রমণ ঠেকাতে বিজিবি সদস্যরা ৫ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে। এতে চোরাকারবারিরা মাদকের চালান ফেলে ভারতের সীমানায় ঘন জঙ্গলে পালিয়ে যায়।

শনিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় বিজিবি ঘটনাস্থল থেকে ২৫২ বোতল ভারতীয় ফেনসিডিল, ৫১ বোতল মদ ও ২ টি ধারাল হাসুয়া (দা) উদ্ধার করে।

সাতক্ষীরা বিজিবি–৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ভারত থেকে কয়েকজন চোরাকারবারি তলুইগাছা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে মাদক পাচার করবে, এমন গোপন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিজিবির সদস্যরা নটিজঙ্গল নামক স্থানে অবস্থান নেয়। এসময় ভারতীয় ৫-৬ জন চোরাকারবারি মাথায় করে বস্তাভর্তি অবৈধ মালামাল বহন করে বাংলাদেশ সীমান্তের দিকে অগ্রসর হতে থাকে।

তিনি আরও জানান, একপর্যায়ে তারা বাংলাদেশ সীমান্ত অতিক্রম করে সামনে অগ্রসর হলে বিজিবি টহল দল তাদেরকে ধাওয়া করে। কিন্তু তারা পিছু না হটে ধারাল অস্ত্র দেখিয়ে বিজিবির ওপর হামলা করতে উদ্ধত হয়। চোরাকারবারীদের আক্রমণ ঠেকাতে বিজিবি ৫ রাউন্ড গুলি নিক্ষেপ করে। এতে চোরাকারবারিরা ভারতের ভেতরে একটি বাগানে পালিয়ে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.