বিএনপির বিরুদ্ধে কঠিন প্রতিপক্ষ ধেয়ে আসছে: আযম খান

0
11
বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান
বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান বলেছেন, বিএনপির বিরুদ্ধে কঠিন প্রতিপক্ষ ধেয়ে আসছে।
 
শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইলের বাসাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
 
আযম খান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন ইতিহাসের সবচেয়ে কঠিন নির্বাচন হবে। ইতোমধ্যে বিএনপির বিরুদ্ধে তথ্য সন্ত্রাস শুরু হয়েছে। বিএনপির বিরুদ্ধে দুর্নীতির তকমা লাগানোর চেষ্টা চলছে।
 
বিএনপির এই নেতা বলেন, বাংলাদেশে আর ফ্যাসিবাদের জন্ম হবে না। এ জন্য বিএনপি সদা প্রস্তুত রয়েছে। বিএনপি প্রতিষ্ঠার পর দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য বিভিন্ন সময়ে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে। পরবর্তী সময়েও দেশের গণতন্ত্র রক্ষায় বিএনপি ভূমিকা রাখবে।
 
বিএনপি থেকে বহিষ্কার হওয়া নেতাকর্মীদের প্রসঙ্গে তিনি বলেন, শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপির যেসব নেতাকর্মীর সদস্যপদ বাতিল ও স্থগিত করা হয়েছে, তাদের ব্যাপারে সংগঠন যদি মনে করে তারা শৃঙ্খলায় ফিরেছে তবে তাদের সদস্যপদ ফিরিয়ে দিতে পারে।
 
মতবিনিময় সভায় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মামুন আল জাহাঙ্গীর, সাধারণ সস্পাদক নূর নবী আবু হায়াত খান নবু, পৌর বিএনপির সভাপতি আক্তারুজামান তুহিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ পিন্টুসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 
বাসাইল প্রেসক্লাবের সভাপতি আবুল কাশেম মিয়ার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন—বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ, উপদেষ্টা আশিকুর রহমান পলাশ, সাধারণ সম্পাদক এনায়েত করিম বিজয় প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.