বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানিতে চাকরির সুযোগ

0
107
মডেল: নুসরাত ও সিফাত

বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ড ও ভারতের এনটিপিসি লিমিটেডের যৌথ প্রতিষ্ঠান বাংলাদেশ–ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেড (বিআইএফপিসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে দুই ক্যাটাগরির পদে সাতজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (স্টোরস/ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ থাকা যাবে না। জিপিএ ৫–এর স্কেল অন্তত ৩.৫ ও সিজিপিএ ৪–এর স্কেল অন্তত ৩ থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল ও যোগাযোগে দক্ষ হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। পাওয়ার সেক্টরে চাকরির অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
    সর্বোচ্চ বয়স: ৩০ বছর
    মূল বেতন: ৫২,০০০ টাকা

  • ২. পদের নাম: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (স্টোরস/ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ থাকা যাবে না। জিপিএ ৫-এর স্কেল অন্তত ৩.৫ ও সিজিপিএ ৪-এর স্কেল অন্তত ৩ থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল ও যোগাযোগে দক্ষ হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। পাওয়ার সেক্টরে চাকরির অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
    সর্বোচ্চ বয়স: ৩০ বছর
    মূল বেতন: ৪০,০০০ টাকা

সুযোগ–সুবিধা: দুই পদেই মূল বেতনের পাশাপাশি বাসা ভাড়া, মেডিকেল সুবিধা, বোনাস, সিপিএফ, গ্র্যাচুইটি ও ফ্রিঞ্জ বেনিফিটসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

চাকরির ধরন: প্রাথমিকভাবে তিন বছরের চুক্তিভিত্তিক। প্রার্থীর বয়স ৬০ বছর পর্যন্ত চুক্তির মেয়াদ নবায়নযোগ্য।

বয়সসীমা: ২০২৩ সালের ৩০ এপ্রিল প্রার্থীর বয়স উল্লিখিত সীমার মধ্যে থাকতে হবে। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। ফি জামাদান ও আবেদনপদ্ধতি এই লিংকে জানা যাবে।  নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি নেবে একাধিক কর্মী

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণ করার পর আবেদন ফি বাবদ ১,০০০ টাকা টেলিটক মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৩০ এপ্রিল ২০২৩, বিকেল ৪টা পর্যন্ত।

বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানিতে চাকরির সুযোগ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.