বাংলাদেশে বিশ্বকাপ না হওয়ায় হতাশ ইংলিশ অধিনায়ক

0
18
ইংলিশ অধিনায়ক হিদার নাইট
দেশের বর্তমান পরিস্থিতির কারণে বাংলাদেশ থেকে বিশ্বকাপ সরিয়ে নিতে বাধ্য হয়েছে বিশ্ব ক্রিকেটে নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)। টুর্নামেন্টের আয়োজক স্বত্ত্ব বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে থাকলেও অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে। তবে বাংলাদেশে বিশ্বকাপ না হওয়ায় হতাশ হয়েছেন ইংলিশ অধিনায়ক হিদার নাইট।
 
আরব আমিরাতের সঙ্গে বাংলাদেশের কন্ডিশনের অনেকটাই মিল থাকলেও ঘরের মাঠে সবসময় বাড়তি একটা সুবিধা থাকে। এ ছাড়াও আরব আমিরাতের চেয়ে বাংলাদেশে দর্শক সংখ্যাও বেশি থাকত বলে মনে করেন নাইট।
 
তিনি বলেন, ভিন্ন কিছুই হতে যাচ্ছে। বাংলাদেশে অবশ্যই অনেক বেশি দর্শক থাকত। ২০১৪ সালে সেখানে খেলে দেখেছি। আমাদের ম্যাচে অনেক দর্শক দেখেছি, বিশেষ করে সিলেটে। আমাদের রীতিই হয়ে গিয়েছিল আশপাশে অনেক মানুষ থাকা। আমরা এটি নিয়ে কথা বলব। তবে এটা বিশ্বকাপ, এ নিয়ে উজ্জীবিত হতে খুব বেশি কিছু দরকার নেই।
 
দর্শকদের প্রসঙ্গে নাইট বলেন, কেউ কেউ দর্শকদের অনেক আওয়াজে রোমাঞ্চিত হয়। ফলে আমাদের সামনে কী আসতে যাচ্ছে, সেটি নিয়ে প্রস্তুত হতে হবে। আমার মনে হয় না হুট করে বেশি দর্শক আসবে। তবে এ নিয়ে কিছু করার নেই। অবশ্যই নিরাপত্তার মতো বিষয়গুলো সবচেয়ে গুরুত্বপূর্ণ।
 
বাংলাদেশ দলকে নিয়ে এই ইংলিশ অধিনায়ক বলেন, অবশ্যই বাংলাদেশ দলের জন্য ব্যাপারটি দুঃখজনক, নিজেদের মাটিতে বিশ্বকাপ খেলতে পারবে না। তবে আমার মনে হয়, এটিই হয়তো সঠিক সিদ্ধান্ত। কন্ডিশন একটু আলাদা হবে, তবে খুব বেশি হবে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.