বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটিতে চাকরি

0
116
প্রতীকী ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে ১৮ ক্যাটাগরির পদে ২৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

রেজিস্ট্রার পদে নেওয়া হবে একজন। আবেদনের জন্য যেকোনো বিষয়ে স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি/ স্বায়ত্তশাসিত/ স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান/ আন্তর্জাতিক শিক্ষাপ্রতিষ্ঠানে প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। উপরেজিস্ট্রার বা সমমান বা তদূর্ধ্ব পদে কমপক্ষে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিশ্ববিদ্যালয় বিধিমালা ও ডিপিপি প্রস্তুতের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
এ পদে বেতন স্কেল ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

পরিচালক (অর্থ ও হিসাব) পদে নিয়োগ পাবেন একজন। আবেদনের জন্য যেকোনো বিষয়ে স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি/ স্বায়ত্তশাসিত/ স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান/ আন্তর্জাতিক শিক্ষাপ্রতিষ্ঠানে প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। উপপরিচালক (অর্থ ও হিসাব) বা তদূর্ধ্ব পদে কমপক্ষে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ পদে বেতন স্কেল ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) পদে নেওয়া হবে একজন। আবেদনের জন্য যেকোনো বিষয়ে স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি/ স্বায়ত্তশাসিত/ স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান/ আন্তর্জাতিক শিক্ষাপ্রতিষ্ঠানে প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
উপপরিচালক বা তদূর্ধ্ব পদে কমপক্ষে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ পদে বেতন স্কেল ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

উপপরিচালক (অর্থ ও হিসাব) পদে নেওয়া হবে একজন। আবেদনের জন্য যেকোনো বিষয়ে স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি/ স্বায়ত্তশাসিত/ স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান/ আন্তর্জাতিক শিক্ষাপ্রতিষ্ঠানে প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সহকারী পরিচালক (অর্থ ও হিসাব) বা তদূর্ধ্ব পদে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ পদে বেতন স্কেল ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

উপপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) পদে নিয়োগ পাবেন একজন। যেকোনো বিষয়ে স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। সরকারি/ স্বায়ত্তশাসিত/ স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান/ আন্তর্জাতিক শিক্ষাপ্রতিষ্ঠানে প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) বা তদূর্ধ্ব পদে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ পদে বেতন স্কেল ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটরের শূন্য পদ একটি। আবেদনের জন্য কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বা সমমানের বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ডাটাবেজ প্রোগ্রামার বা তদূর্ধ্ব পদে ন্যূনতম মোট ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এ পদে বেতন স্কেল ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারের শূন্য পদ একটি। কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বা সমমানের বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার বা তদূর্ধ্ব পদে ন্যূনতম পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এ পদে বেতন স্কেল ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

প্রোগ্রামার ও ওয়েবমাস্টার পদে একজন করে নেওয়া হবে। কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বা সমমানের বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। বেতন স্কেল ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

সহকারী রেজিস্ট্রারের শূন্য একটি। যেকোনো বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক বা সমমান ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। এ পদে বেতন স্কেল ২৯,০০০-৬৩,৪১০ টাকা।

স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস বিষয়ে ও ব্যবহারিক ইংরেজি ভাষা শিক্ষা বিষয়ে একজন করে প্রভাষক নেওয়া হবে। সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি এবং স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। বেতন স্কেল ২২,০০-৫৩,০৬০ টাকা।

এ ছাড়া সেকশন অফিসার পদে নেওয়া হবে একজন, সহকারী কম্পিউটার প্রোগ্রামার পদে তিনজন, সহকারী স্টোরকিপার পদে একজন, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট পদে দুজন, ড্রাইভার পদে চারজন ও অফিস সহায়ক পদে দুজন নেওয়া হবে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের (https://jobs.bdu.ac.bd) মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ আগামী ৩ মে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.