ভারতে গাছচাপায় প্রাণ গেল ৭ জনের

0
92
উপড়ে পড়া গাছচাপায় কমপক্ষে ৭ জন নিহত

ভারতে উপড়ে পড়া গাছচাপায় কমপক্ষে ৭ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। রোববার দেশটির মহারাষ্ট্রের আকোলায় একটি টিনের চালায় বিশাল আকৃতির গাছ ঝড়ের মধ্যে পড়ে হতাহতের এই ঘটনা ঘটে।

সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে এনডিটিভি।

রোববার সন্ধ্যা ৭ টার দিকে মহারাষ্ট্রের আকোলায় একটি মন্দিরে ধর্মীয় অনুষ্ঠানের জন্য মন্দিরে জড়ো হয়েছিলেন বহু পুণ্যার্থী। হঠাৎ বৃষ্টি আসায় আশ্রয় নিতে টিনের তৈরি ছাউনির তলায় গিয়ে দাঁড়িয়ে ছিলেন সকলে। তখনই ধেয়ে আসে বিপদ। ঝড়বৃষ্টির জেরে টিনের ছাউনির ওপর গাছ ভেঙে পড়ে মৃত্যু হয় সাত জনের। গুরুতর আহত হয়েছেন বহু পুণ্যার্থী। বৃষ্টির হাত থেকে বাঁচার জন্য মন্দিরের পাশেই টিনের ছাউনির তলায় আশ্রয় নিয়েছিলেন ৪০ জন পুণ্যার্থী।

এই ঘটনায় শোক প্রকাশ করেছেন মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবীস। তিনি বলেন,  ‘ধর্মীয় অনুষ্ঠানের জন্য জড়ো হওয়া মানুষদের গাছচাপা পড়া এবং কিছু ভক্ত নিহত হওয়ার এই ঘটনা বেদনাদায়ক। নিহতদের প্রতি আমি বিনম্র শ্রদ্ধা জানাই।’

ফডনবীস বলেন, যে পুণ্যার্থীরা গুরুতর আহত হয়েছেন, তাঁদের জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে এবং যাঁরা সামান্য চোট পেয়েছেন তাঁদের বালাপুরের হাসপাতালে চিকিৎসা চলছে।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্দেও এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, মৃতদের পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.