ফেনীতে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা, মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু

0
111
সড়ক দুর্ঘটনা

ফেনী সদর উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরেক বন্ধু। আজ রোববার সকাল সাতটার দিকে উপজেলার বিসিক সড়কের মাথা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই বন্ধু হলেন কুমিল্লার দেবীদ্বার উপজেলার বনকোট এলাকার মো. আবুল হোসেনের ছেলে মো. তারেক (২০) ও একই এলাকার আবদুল আওয়ালের ছেলে মো. সজীব (১৯)। আহত তরুণ হলেন একই এলাকার আবদুল করিমের ছেলে মো. বাবু (২১)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই তিন তরুণ গতকাল শনিবার সন্ধ্যায় ফেনীতে বন্ধুদের আমন্ত্রণে বেড়াতে আসেন। রাতে তাঁরা ফেনীতে অবস্থান করেন। আজ রোববার সকালে তিন বন্ধু একই মোটরসাইকেলে করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে নিজ এলাকায় ফিরছিলেন। ফেনী সদর উপজেলার বিসিক সড়কের মাথা এলাকায় পৌঁছালে চালক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান। এতে মোটরসাইকলটি সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা খায়। তিন বন্ধু মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। খবর পেয়ে ফেনীর মহিপাল হাইওয়ে থানা-পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত তিনজনকে উদ্ধার করে। তাঁদের ফেনী সদর জেনারেল হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. তারেককে মৃত ঘোষণা করেন। আহত মো. সজীব ও মো. বাবুকে হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষণ পর সজীব মারা যান।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোস্তফা কামাল বলেন, দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত তরুণকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোটরসাইকেলটি পুলিশি হেফাজতে আছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.