আবার এক হচ্ছেন রাহুল-প্রিয়াঙ্কা?

0
91
রাহুল ও প্রিয়াঙ্কা

ভারতীয় বাংলা সিনেমার এক সময়ের জনপ্রিয় জুটি রাহুল-প্রিয়াঙ্কা। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই তাদের প্রেম শুরু হয়। তারপর বিয়ে করেন তারা। তবে সেই সংসারে সুখ বেশিদিন স্থায়ী হয়নি। আইনত বিচ্ছেদ না হলেও দীর্ঘদিন আলাদাই ছিলেন এই তারকা জুটি। এক সময় তাদের সম্পর্ক এতটাই তিক্ত হয়ে যায় যে সেই কাদা ছোড়াছুড়ি প্রকাশ্যে চলে আসে। বিচ্ছেদের জন্য আইনি পথেও হাঁটছিলেন তারা।

তবে রাহুল-প্রিয়াঙ্কার একমাত্র ছেলে সহজের জন্যই আবারো সবকিছু সহজ হয়ে গেল। ২০২২ সাল থেকেই ফের কাছাকাছি আসতে শুরু করেন রাহুল-প্রিয়াঙ্কা। পূজা, দোল, সব অনুষ্ঠানেই সহজকে মাঝে রেখে একসঙ্গেই সেলিব্রেট করতে দেখা গিয়েছিল তাদের।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়, বছর শেষে প্রিয়াঙ্কার জন্মদিনেও অভিনেত্রীর সঙ্গে একই রঙের পোশাক পরে উপস্থিত হন রাহুল। আবার সহজকে নিয়ে একসঙ্গে দোলও উদযাপন করেছিলেন এই জুটি।

রাহুল-প্রিয়াঙ্কা যে এক হচ্ছেন, তা নিয়ে টালিপাড়ায় কানাঘুষা শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। এবার সেই খবরই দিলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

এ বিষয়ে তিনি জানান, তাদের মধ্যে যে মামলা চলছিল, তা তারা প্রত্যাহার করে নিয়েছেন। শিগগরিই তারা একসঙ্গে থাকবেন। আর ছেলে সহজের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। মা-বাবা একসঙ্গে থাকবে শুনে বেশ খুশি ছোট্ট সহজও।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৮ সালে প্রথম মামলা করেছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। সেই মামলা গড়ায় ২০২৩ সাল পর্যন্ত। তবে জানুয়ারিতে তারা কেউই আদালতে হাজিরা দেননি। রাহুল জানিয়েছেন তারা আর মামলা চালাবেন না। আগামী জুলাই মাসে পুরো বিষয়টি আইনত জানিয়ে দেওয়া হবে বলেও জানিয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়ে বড় পর্দায় হাতে খড়ি প্রিয়াঙ্কার। সিনেমাটি বক্স অফিসে সুপার হিট হওয়ার পর নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। এই সিনেমাতে তার সঙ্গে জুটি বেঁধেছিলেন রাহুল। সেখানেই প্রেম, এরপর ২০১০ সালে তারা গাঁটছড়া বাঁধেন। তবে সাত বছর পর ২০১৭ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.