আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান

0
124

দেশের পাঁচটি সিটি করপোরেশন ও পাঁচটি পৌরসভার মেয়র পদে এবং একটি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে দলটি।

আজ মঙ্গলবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত গাজীপুর, খুলনা, বরিশাল, রাজশাহী ও সিলেট (মোট ৫টি) সিটি করপোরেশনের মেয়র পদে, ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে এবং কক্সবাজার সদর, নারায়ণগঞ্জের আড়াইহাজার, গোপালদী; বগুড়ার তালোড়া, টাঙ্গাইলের বাসাইল (মোট ৫টি) পৌরসভার মেয়র পদে নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের জন্য আগামী ৯ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত (প্রতিদিন সকাল বেলা ১১টা থেকে বিকেল ৪টা) পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার তারিখ নির্ধারণ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দলের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।

আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং ১২ এপ্রিল বিকেল ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.