প্রিয়াঙ্কা-জেনডায়াকে নিয়ে যেভাবে কানের সঙ্গে টেক্কা দিল ভেনিস

0
92
প্রিয়াঙ্কা চোপড়া, অ্যান হ্যাথওয়ে ও জেনডায়া

ফ্রান্সের ছোট্ট শহর কানে বসেছে ৭৬তম কান চলচ্চিত্র উৎসব। ফ্যাশনপাগল থেকে সিনেমাপ্রেমী—সবার নজর ছিল সেখানেই। প্রতিদিন মুক্তি পাওয়া নিত্যনতুন সিনেমা, তার সঙ্গে পাল্লা দিয়ে হাজারো তারকার মিলনমেলা। অথচ এত তারকার ভিড়ে কান চলচ্চিত্র উৎসব একটা জায়গায় ভেনিসের চেয়ে পিছিয়ে পড়েছিল। চলচ্চিত্র উৎসবের প্রথম দিন কানের চেয়ে নজর বেশি ছিল ইতালির ভেনিসে বসা বুলগারির গয়নার অনুষ্ঠানে। ভেনিসে ইতালীয় ব্র্যান্ড বুলগারির মেডিটেরানিয়ান হাই জুয়েলারি কালেকশনের স্পেশাল শো বসেছিল ১৭ মে।

নজর থাকবে নাই-বা কেন? ইতালীয় গয়নার ব্র্যান্ডের অনুষ্ঠানটিতে তারকা অতিথি ছিলেন পৃথিবীর তিন প্রান্তের চার তারকা। হলিউড থেকে ছিলেন জেনডায়া ও অ্যান হ্যাথওয়ে, বলিউডের প্রতিনিধিত্ব করেছেন প্রিয়াঙ্কা চোপড়া আর ছিলেন কে-পপ তারকা লিসা। হিসাব করে দেখলে, ঘুরেফিরে দুনিয়ার সব ফ্যাশনপ্রেমী কোনো না কোনোভাবে এই চার তারকার মধ্যে কারও না কারও ভক্ত। আর সেই সুযোগই নিয়েছে বুলগারি।

জেনডায়ার পরনে ছিল রিচার্ড কুইনের তৈরি করা কালো কাস্টম গাউন
জেনডায়ার পরনে ছিল রিচার্ড কুইনের তৈরি করা কালো কাস্টম গাউনছবি: ইনস্টাগ্রাম

জেনডায়ার পরনে ছিল রিচার্ড কুইনের তৈরি করা কালো কাস্টম গাউন। মখমলের তৈরি অফ শোল্ডার সুইটহার্ট নেকলাইনের গাউনের সঙ্গে ছিল বুলগারির তৈরি করা নতুন গয়না। নিজেদের শুভেচ্ছাদূতের জন্য বিশেষ গয়নাই প্রস্তুত করে রেখেছিল বুলগারি। সার্পেন্ট নকশার হীরার নেকলেস আলাদাভাবে বানানো হয়েছিল জেনডায়ার জন্য।

আরেক হলিউড তারকা অ্যান হ্যাথওয়ের পরনে ছিল অঁতেলিয়েঁ ভার্সাচের গাউন। হুডতোলা গাউনে ছিল সোনালি-রুপালি ক্রিস্টালের কাজ। সোনালি হাই স্লিট গাউন তৈরি করা হয়েছিল থিমের সঙ্গে মিল রেখে। গলায় ছিল ক্রিস্টালের তৈরি লাল হীরার হার।

অ্যান হ্যাথওয়ের পরনে ছিল হুডতোলা গাউনে ছিল সোনালি-রুপালি ক্রিস্টালের কাজ
অ্যান হ্যাথওয়ের পরনে ছিল হুডতোলা গাউনে ছিল সোনালি-রুপালি ক্রিস্টালের কাজছবি: ইনস্টাগ্রাম

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া হাজির হয়েছিলেন দক্ষিণ কোরীয় ডিজাইনার মিস সোহির ২০২৩ স্প্রিং কালেকশনের পোশাক পরে। যদিও কালেকশনের পোশাক থেকে নিজের পোশাকে কিছুটা পরিবর্তন এনেছেন প্রিয়াঙ্কা। ব্লাউজের ফুলেল নকশা বাদ দিয়ে পোশাকটিকে করেছেন অফ শোল্ডার। তাঁর গলায় ছিল বুলগারির ‘ফেয়ারি উইংস’ নেকলেস। আটটি আলাদা রঙের ক্রিস্টাল দিয়ে তৈরি করা হয়েছে হীরার গয়নাটি।

দক্ষিণ কোরীয় ডিজাইনার মিস সোহির ২০২৩ স্প্রিং কালেকশনের পোশাক পরে এসেছিলেন প্রিয়াঙ্কা
দক্ষিণ কোরীয় ডিজাইনার মিস সোহির ২০২৩ স্প্রিং কালেকশনের পোশাক পরে এসেছিলেন প্রিয়াঙ্কাছবি: ইনস্টাগ্রাম

বুলগারির অনুষ্ঠানে আরও ছিলেন ব্ল্যাকপিঙ্ক তারকা লিসা। ইতালীয় ফ্যাশন ব্র্যান্ড আন্তোনিও রিভা মিলানো আলতা মোদা স্পোসার তৈরি কালো গাউনে আবির্ভূত হয়েছিলেন এই কে-পপ তারকা। এ ছাড়া অভিনেত্রী ক্রিস্টাল লিউ, ফ্যাশন ডিজাইনার ল রোচ ও অভিনেতা ইয়াং ইয়াংকে দেখা গেছে এই অনুষ্ঠানে।

ব্ল্যাকপিঙ্ক তারকা লিসার (ডানে) সঙ্গে জেনডায়া
ব্ল্যাকপিঙ্ক তারকা লিসার (ডানে) সঙ্গে জেনডায়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.