প্রশাসনের বিরুদ্ধে হয়রানির অভিযোগ ইসলামী আন্দোলনের প্রার্থীর

0
114
গাজীপুর সিটি নির্বাচন

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রশাসনের বিরুদ্ধে হয়রানিমূলক আচরণের অভিযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী গাজী আতাউর রহমান। এর প্রতিকার চেয়ে তাঁর পক্ষে তাঁর প্রধান নির্বাচনী এজেন্ট এম এ হানিফ সরকার আজ সোমবার বেলা আড়াইটার দিকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলামের কাছে আবেদন করেন।

আবেদনে বলা হয়, প্রশাসনের কর্মকর্তারা নানাভাবে ইসলামী আন্দোলনের প্রার্থী ও তাঁর কর্মী–সমর্থকদের প্রতি হয়রানিমূলক আচরণ করেন। তাঁদের কর্মী–সমর্থকদের ছয়বার জরিমানা করা হয়েছে। এমন অবস্থা থাকলে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না বলে শঙ্কা প্রকাশ করা হয়েছে। হয়রানিমূলক আচরণের ছয়টি ঘটনা আবেদনের সঙ্গে যুক্ত করে দেওয়া হয়।

এ ব্যাপারে ইসলামী আন্দোলনের প্রার্থী গাজী আতাউর রহমান বলেন, ‘প্রশাসন ও নৌকার কর্মীদের কারণে আমরা খুবই শঙ্কিত। এমন পরিস্থিতিতে সুষ্ঠু নির্বাচন কোনোভাবেই আশা করতে পারি না।’

অভিযোগের বিষয়ে নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার মিডিয়ার দায়িত্বে থাকা মনজুরুল ইসলাম বলেন, ইসলামী আন্দোলনের পক্ষ থেকে দেওয়া একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তবে রিটার্নিং কর্মকর্তা বাইরে ব্যস্ত থাকায় তিনি সেটি এখনো দেখেননি।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আগামী ২৫ মে ভোট হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.