প্রভাস নিয়েছেন ১৫০ কোটি, ‘প্রজেক্ট কে’র জন্য অমিতাভ বচ্চন, দীপিকারা কত নিলেন

0
124
প্রভাস, মিতাভ বচ্চন ও দীপিকা

প্রভাসের ক্যারিয়ারে সবে ধন নীলমণি বলতে ‘বাহুবলী’ ছবিটি। এরপর তাঁর কোনো ছবি বক্স অফিসে সেভাবে দাপট দেখাতে পারেনি। এমনকি তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘আদিপুরুষ’ বক্স অফিসে আশানুরূপ সফলতা পাচ্ছে না। প্রভাসকে প্রভু রামের চরিত্রে অনেকেই মেনে নিতে পারেননি। নানাভাবে সমালোচনার কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে তাঁকে। কিন্তু তাতে কী আসে যায় এই প্যান ইন্ডিয়া তারকার, তাঁর তারকাখ্যাতি একইভাবে অটুট। নির্মাতাদের প্রভাসের ওপর এখনো অসীম আস্থা। তাই তাঁকে মোটা অঙ্কের পারিশ্রমিক দিতে পিছপা হন না নির্মাতারা। পারিশ্রমিকের দৌড়ে প্রভাস এখন অন্যান্য তারকার থেকে অনেকটাই এগিয়ে। তাঁর আগামী ছবি ‘প্রজেক্ট কে’ সে কথাই বলছে।

প্রভাস

প্রভাসের আগামী ছবি ‘প্রজেক্ট কে’ ঘিরে নানা খবর প্রতিদিনই শোনা যাচ্ছে। সদ্য পাওয়া খবর অনুযায়ী, এই ছবির সঙ্গে যুক্ত হতে চলেছেন কমল হাসানের মতো তারকা।

অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

নাগ অশ্বিন পরিচালিত ছবিটিতে অভিয়শিল্পী প্রভাস, কমল হাসান ছাড়াও তালিকায় আছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানির মতো তারকারা। জানা গেছে, নির্মাতারা এই ছবির জন্য মুড়িমুড়কির মতো টাকা ওড়াচ্ছেন। ছবির বাজেট তাঁরা ৬০০ কোটি রুপির মতো রেখেছেন।

সায়েন্স ফিকশনধর্মী ছবিটিকে অনেক বড় আকারে নিয়ে আসতে চান নির্মাতারা। ‘প্রজেক্ট কে’ ছবির প্রযোজনা ব্যয় প্রায় ৪০০ কোটি রুপির মতো বলে জানা গেছে।

ভারতীয় ছবির ইতিহাসে ‘প্রজেক্ট কে’ সবচেয়ে ব্যয়বহুল ছবিগুলোর মধ্যে একটি হতে চলেছে। নির্মাতারা প্রভাস, দীপিকা, অমিতাভ বচ্চন, কমল হাসানকে বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক দিয়েছেন বলে চর্চায় উঠে এসেছে।

দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

তবে সবচেয়ে অবাক করবে প্রভাসের পারিশ্রমিক। খবর অনুযায়ী, প্রভাস একাই এই ছবির জন্য ১৫০ কোটি পারিশ্রমিক নিয়েছেন, যা এই দক্ষিণি তারকাকে ভারতের সবচেয়ে দামী অভিনেতা তালিকার শীর্ষে তুলে এনেছে।

আরেক দক্ষিণি তারকা কমল হাসান ছবিটির জন্য ২০ কোটি রুপি নিয়েছেন। তবে মেগাস্টার অমিতাভ বচ্চন এ ক্ষেত্রে কমল হাসানের থেকে পিছিয়ে আছেন। ‘বিগ বি’ এই ছবিতে অভিনয়ের জন্য নিয়েছেন ১০ কোটি। তবে এই প্যান ইন্ডিয়া ছবিতে তাঁর চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও বেশ ছোট। সেদিক থেকে দেখতে গেলে অমিতাভ বচ্চন বড় দাঁও মেরেছেন। ‘প্রজেক্ট কে’ ছবিতে প্রভাসের নায়িকা হিসেবে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এই প্রথম তাঁরা জুটি বেঁধে পর্দায় আসতে চলেছেন। জানা গেছে, দীপিকা এই ছবির জন্য ১০ কোটি দর হাঁকিয়ে ছিলেন। নির্মাতারা তা দিতে রাজি হয়েছেন। তবে এই ছবির আরেক নায়িকা দিশা পাটানির পারিশ্রমিক এখনো প্রকাশ্যে আসেনি।

কমল হাসান
কমল হাসান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.