প্রধান উপদেষ্টার কার্যালয়, বিমান ও পর্যটন মন্ত্রণালয়ে সচিব নিয়োগ

0
18
জনপ্রশাসন মন্ত্রণালয়

প্রধান উপদেষ্টার কার্যালয় এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগ দেয়া হয়েছে। পাশাপাশি গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব পদে সংযুক্ত এবং সমাজসেবা অধিসফতরের মহাপরিচালককে (ডিজি) বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

প্রজ্ঞাপনগুলোতে বলা হয়, মো. সাইফুল্লাহ পান্নাকে প্রধান উপদেষ্টার কার্যালয়ের সচিব পদে ও নাসরীন জাহানকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব পদে পদায়ন করা হয়েছে। এই দুইজনকে অতিরিক্ত সচিব থেকে পদোন্নতি দিয়ে সচিব পদে নিয়োগ দেয়া হয়।

তাছাড়া, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হাফিজুর রহমানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব পদে সংযুক্ত করা হয়েছে। পাশাপাশি সমাজসেবা অধিসফতরের মহাপরিচালককে (ডিজি) ড. আবু সালেহ মোস্তফা কামালকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী করা হয়েছে।

এই আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

নতুন নিয়োগ পাওয়া দুইজন সচিবের মধ্যে মো. সাইফুল্লাহ পান্না ভূমি আপীল বোর্ডের সদস্য (অতিরিক্ত সচিব), নাসরীন জাহান জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) পদে কর্মরত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.