‘প্রতীক্ষা’ ছাড়লেন ফারিণ

0
24
তাসনিয়া ফারিণ
তাসনিয়া ফারিণ। দেশের গণ্ডি পেরিয়ে প্রতিবেশী দেশ ভারতেও ছড়িয়েছেন অভিনয়ের দ্যুতি। কথা ছিল টালিউড সুপারস্টার দেবের সঙ্গে প্রথমবারের মতো জুটি হয়ে পর্দায় আসবেন এই অভিনেত্রী। কিন্তু ভাগ্য সুপ্রসন্ন হলো না। সবশেষ তথ্য বলছে, অভিজিৎ সেন পরিচালিত ‘প্রতীক্ষা’ সিনেমায় আর কাজ করছেন না ফারিণ।
 
খবরটি নিশ্চিত করে সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমকে তিনি বলেন, নানা অনিশ্চয়তার কারণেই সিনেমাটি থেকে সরে এসেছি। রোববার রাতে সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরীর সঙ্গে দীর্ঘ সময় ধরে আলাপ করার পর এই সিদ্ধান্ত নিয়েছি। আপাতত সিনেমাটিও হচ্ছে না।

তাসনিয়া ফারিণ
 
ফারিণ আরও বলেন, আওয়ামী লীগ সরকারের পতনের পর বাংলাদেশ থেকে ভারতের ভিসা জটিলতা তৈরি হয়েছে। ভিসা পেতে সময় লাগছে। নির্ধারিত নভেম্বর মাসে শুটিং শুরু করা না গেলে সমস্যা। কারণ, ওই সময় শুটিং শুরু করা না গেলে দেব ও মিঠুন চক্রবর্তীর শিডিউল পাওয়া যাবে না। কিন্তু সঠিক সময়ে বাংলাদেশ থেকে ভিসা পাওয়াটাও অনিশ্চিত। এ কারণে কাজটি আর করা হচ্ছে না।
 
এর আগে ‘পাত্রী চাই’ নামে কলকাতার আরেকটি সিনেমায় কাজের কথা ছিল ফারিণের। কিন্তু সেটিও গত বছর বাতিল হয়ে যায়।

তাসনিয়া ফারিণ
 
এ নিয়ে ফারিণ বলেন, এটি কাকতালীয় ঘটনা। পরপর দুটি সিনেমার বেলায় একই ঘটনা ঘটল। কিছু তো আর করার নেই। ভাগ্যেরও একটা ব্যাপার।
 
প্রসঙ্গত, কলকাতার অতনু ঘোষের নির্মাণে ‘আরও এক পৃথিবী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন ফারিণ। এই সিনেমায় অভিনয় করে সেরা নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার বাংলা পুরস্কারও জেতেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.