ইমরানের বাড়িতে যাবে পাঞ্জাব পুলিশের প্রতিনিধিদল, ক্যামেরার সামনে হবে তল্লাশি: আমির মীর

0
98
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের জামান পার্কের বাড়িতে পুলিশের প্রতিনিধিদল যাবে। তবে তার আগে ইমরানের অনুমতি নেবে পাঞ্জাব পুলিশ। পাঞ্জাবের প্রাদেশিক তত্ত্বাবধায়ক সরকারের তথ্যমন্ত্রী আমির মীর এ কথা বলেছেন।

গতকাল বৃহস্পতিবার রাতে প্রকাশিত ডনের খবরে জানা যায়, আমির মীর বলেন, ওই প্রতিনিধিদলের নেতৃত্ব দেবেন লাহোরের কমিশনার। তিনি বিস্তারিত ব্যাখ্যা দিয়ে বলেন, প্রতিনিধিদলটি ইমরানের সঙ্গে কথা বলে তাঁর বাড়িতে যাওয়ার সময় নির্ধারণ করবে। এরপর তাঁর বাড়ি তল্লাশি করবে। সেখানে ক্যামেরা থাকবে।

জিও নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে তথ্যমন্ত্রী আরও বলেন, প্রতিনিধিদলের সঙ্গে ৪০০ পুলিশ থাকবে। তাঁরা ইমরানের বাড়িতে লুকিয়ে থাকা সন্ত্রাসীদের গ্রেপ্তার করতে সেখানে যাবে।

পাকিস্তানের সংকট কি ভারতকেও সমস্যায় ফেলতে পারে

আমির মীর আরও বলেছেন, পুলিশ ইমরানের বাড়িতে লুকিয়ে থাকা আট সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। তিনি বলেন, মাত্র ১৫ মিনিট আগে একটি বৈঠক শেষ হয়েছে। জামান পার্কের বাড়িতে লুকিয়ে থাকা আট সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা বাড়ি থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন।

জিও নিউজকে দেওয়া সাক্ষাৎকারে আমির মীর আরও বলেন, ইমরানের বাড়ির ভেতরে তাঁরা কী করছিলেন এবং বাড়িতে কে ছিলেন, সে ব্যাপারে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মীর আরও দাবি করেন, এই সন্ত্রাসীরাই তাঁর লাহোর কর্পসের কমান্ডারের বাড়িতে হামলা চালিয়েছিলেন। পুলিশ তাঁদের শনাক্ত করেছেন বলেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.