পুলিশ কর্মকর্তা আরাফাত ৩ দিনের রিমান্ডে

0
18
আদালতে পুলিশ পরিদর্শক আরাফাত হোসেন
ঢাকার আশুলিয়ায় গত ৫ আগস্ট হত্যার পর মরদেহ আগুনে পুড়িয়ে দেওয়ার ঘটনায় হত্যাচেষ্টা মামলায় আলোচিত পুলিশ পরিদর্শক আরাফাত হোসেনকে তিনদিনের রিমান্ডে দিয়েছেন আদালত।
 
শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম এ আদেশ দেন।
 
এদিন, আসামিকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা আবু তাহের মিয়া সাতদিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
এর আগে, গত ১১ সেপ্টেম্বর হত্যাচেষ্টার অভিযোগে ভুক্তভোগী মো. রবিউল সানি বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা করেন। মামলায় শেখ হাসিনাসহ ৩০ জনকে আসামি করা হয়। মামলার ১০ নং আসামি হলেন আরাফাত। পরে শুক্রবার ভোরে রাজধানীর আফতাবনগর এলাকা থাকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।
 
মামলার উল্লেখযোগ্য অপর আসামিরা হলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সাবেক সচিব ড. ফেরদৌস জামান, সাবেক সদস্য ড. মুহাম্মদ আলমগীর, ড. বিশ্বজিৎ চন্দ্র ও ড. মো. সাজ্জাদ হোসেন।
 
উল্লেখ্য, সরকার পতনের দিন আশুলিয়া থানার সামনে ধারণ করা একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়। এতে দেখা যায়, দুজন পুলিশ সদস্যের একজন হাত ও একজন পা ধরে ভ্যানে একটি লাশ নিক্ষেপ করছেন। এর আগেই ভ্যানে লাশের স্তূপ করে কাপড় দিয়ে ঢেকে দেন তারা। সর্বশেষ লাশটি তুলে একটি ব্যানার দিয়ে ঢেকে দেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.