সুজুকি গ্র্যান্ড ভিটারা আনলো উত্তরা মোটরস

0
97
মঙ্গলবার রাজধানীতে নতুন সুজুকি গ্র্যান্ড ভিটারা এসইউভি গাড়ির উদ্বোধন করেন উত্তরা গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক মতিউর রহমান এবং হেড অব বিজনেস প্ল্যানিং নাঈমুর রহমান- ফটাে রিলিজ

উত্তরা মোটরস নিয়ে এলো সম্পূর্ণ নতুন সুজুকি গ্র্যান্ড ভিটারা এসইউভি। মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ে উত্তরা সেন্টারের সুজুকি শোরুমে ‘দ্য লিজেন্ড রিটার্নস’ ট্যাগ লাইন নিয়ে গাড়িটির আনুষ্ঠানিক বাজারজাত শুরু হয়েছে। উত্তরা গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এবং হেড অব বিজনেস প্ল্যানিং নাঈমুর রহমান গাড়িটির উদ্বোধন করেন। বাংলাদেশে সুজুকি গাড়ির একমাত্র পরিবেশক উত্তরা মোটরসের পক্ষ থেকে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উদ্বোধন অনুষ্ঠানে উত্তরা গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান বলেন, দেশে প্রশস্ত ও বিলাসবহুল এসইউভি গাড়ির চাহিদা যথেষ্ট বেড়েছে। নতুন গাড়িটির বিষয়ে তিনি বলেন, এর ব্যাতিক্রমী বৈশিষ্ট্য গ্রাহকদের চাহিদা মেটাতে সক্ষম। এটি বাহ্যিক নকশা ও প্রযুক্তিগত দিক থেকে অনেক উন্নত। এমন একটি গাড়ি বাংলাদেশের ক্রেতাদের কাছে উপস্থাপন করতে পেরে তিনি সত্যিই আনন্দিত।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সুজুকি গ্র্যান্ড ভিটারা গাড়িটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ও সুজুকি কে সিরিজ ১৫০০সিসির ইঞ্জিনে সজ্জিত। এর উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে– প্যানারমিক সানরুফ, প্যাডল শিফটারসহ ৬ স্পিড অটোমেটিক ট্রান্সমিশন, অটো এসি, ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা, রিয়ার এসি ভেন্ট, ইবিডিসহ এবিএস ইত্যাদি। গাড়িটি ৯টি আকর্ষণীয় রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। গাড়িটির দাম ৪৭ লাখ টাকা থেকে শুরু। গাড়ির মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটরস গ্রাহকদের জন্য তিন বছর বা ৫৫ হাজার কিলোমিটার সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিসহ চার বছরের ফ্রি সার্ভিসের নিশ্চয়তা দিচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.