প্রেম করে বিয়ে, ১৫ বছরের সংসারের ইতি ঘটছে ইন্দ্রনীল-বরখার

0
86
ইন্দ্রনীল-বরখা।

দুই বছরের প্রেমের পর পর বিয়ে। সেই সংসার টিকে রইল টানা ১৫ বছর। কিন্তু আর টিকছে না! টলিউড তারকা ইন্দ্রনীল এবং বরখা সেনগুপ্তের দাম্পত্য সম্পর্ক ভেঙেই যাচ্ছে। আইনিভাবে আলাদা হতে চলেছেন ইন্দ্রনীল-বরখা।

ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বরখা জানান, স্বামী ইন্দ্রনীলের সঙ্গে তার খুব শিগগিরই ডিভোর্স হতে চলেছে। এই বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া তার জীবনের অন্যতম কঠিন কাজ ছিল বলেও জানিয়েছেন অভিনেত্রী।

দ্য ওয়াল জানায়, ইন্দ্রনীলকে ইতিমধ্যে বিবাহবিচ্ছেদের চিঠিও পাঠিয়েছেন বরখা। এরপর এতে ইন্দ্রনীল সই করে দিলেই কোর্ট এ বিষয়ে নিজেদের মতামত জানাবে। ইন্দ্রনীল-বরখা দম্পতির ১১ বছরের একটি মেয়ে রয়েছে।

জানা গেছে, বিগত কয়েক বছর ধরেই আলাদা থাকছেন এই তারকা দম্পতি। নিজেদের ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে এসে বর্তমানে ইন্দ্রনীল থাকছেন নিজের পরিবারের সঙ্গে। অন্যদিকে বরখা নিজের কন্যাসন্তানকে নিয়েই আলাদা ফ্ল্যাটে থাকেন। এমনকি কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় ইন্দ্রনীলকে আনফলোও করে দেন বরখা। আর এরপরই তড়িঘড়ি বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী।

ইন্দ্রনীল-বারখার ২০০৬ সালে হিন্দি ধারাবাহিকে কাজের মাধ্যমেই  পরিচিতি তৈরি হয়। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম, তারপর ২ বছরের মাথাতেই তারা বিয়ে করে নেন। এরপর টলিউডে আলাদা আলাদাভাবে বেশ কয়েকটি কাজ করেন ইন্দ্রনীল এবং বরখা। তবে টলিউডে তেমন সুবিধা করতে পারেননি অভিনেত্রী। তিনি আবার ফিরে যান হিন্দিতেই।  ইন্দ্রনীল টলিউডেই ব্যস্ত হয়ে উঠেন।

গুঞ্জন রয়েছে যে, টলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী ইশা সাহার সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করেছিলেন ইন্দ্রনীল। ‘তরুলতার ভূত’ নামে একটি সিনেমায় কাজ করার সময় ইন্দ্রনীলের সঙ্গে ইশার সখ্যতা গড়ে ওঠে। অন্যদিকেবরখাও প্রেমে মজেছেন অভিনেতা-প্রযোজক আশিস শর্মার প্রেমে। কেউ এসব নিয়ে মুখ খুলেনি।

তাদের সংসারে এক কন্যা সন্তান রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.