পর্তুগালের জালে প্রথমার্ধে মরক্কোর গোল

0
139
মরক্কোর গোল

সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে প্রথমার্ধে পর্তুগালের জালে গোল দিয়েছে মরক্কো। ম্যাচের ৪২ মিনিটে ইউসুফ নাসরি হেড থেকে গোল করে দলকে এগিয়ে নিয়েছেন।

গ্রুপ পর্বের তিন ম্যাচেই পর্তুগালের শুরুর একাদশে ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু প্রত্যাশা মিটিয়ে পারফরম্যান্স করতে পারেননি তিনি। শুরুর ম্যাচে পেনাল্টি থেকে পেয়েছিলেন কেবল এক গোল। সুইজারল্যান্ডের বিপক্ষে শেষ ষোলোর ম্যাচে তাকে বেঞ্চে রেখেছিলেন পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোস।

এবার সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে মরক্কোর বিপক্ষেও তাকে বেঞ্চে রাখা হয়েছে। তার জায়গায় সুইসদের বিপক্ষে শুরুর একাদশে জায়গা পাওয়া গঞ্জালো রামোস হ্যাটট্রিক করেছিলেন। আফ্রিকার দল মরক্কোর বিপক্ষেও শুরুর একাদশে আছেন তিনি।

এর আগে ২০০৬ সালে প্রথমবার বিশ্বকাপে অংশ নেন রোনালদো। সেবার তার দল সেমিফাইনালে খেলেছিল। এবারও একই সুযোগ তার দলের সামনে। অন্যদিকে প্রথম আফ্রিকান দল হিসেবে সেমিতি ওঠার স্বপ্ন দেখছে মরক্কো।

পর্তুগালের একাদশ: ডিয়াগো কস্তা (গোলরক্ষক), রাফায়েল গুরুইরো, রুবেন দিয়াজ, পেপে, ডিয়াগো ডালট, বেনার্ড সিলভা, উইলিয়াম কারভালহো, ওটাভিয়ো, জোয়াও ফেলিক্স, গঞ্জালো রামোস ও ব্রুনো ফার্নান্দেজ।

মরক্কোর একাদশ: ইয়াসিন বোনো, আতিয়াত আল্লাহ, রোমাইন সাইস, আল ইয়ামিক, আশরাফ হাকিমি, সেলিম আমাল্লাহ, সোফিয়ান আমরাবাত, আজেদিন ওউনাহি, সোফিয়ান বউফাল, ইউসেফ এন নাসরি, হাকিম জায়েখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.