মিরসরাইয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় তরুণ নিহত

0
110
সড়ক দুর্ঘটনা

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় তরুণ নিহত হয়েছেন। আজ রোববার সকাল ছয়টার দিকে উপজেলার বারিয়ারহাট পৌরবাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ ঘটনা ঘটেছে।

নিহত তরুণের নাম সোহেল রানা (২৪)। তিনি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দক্ষিণ নয়নপুর এলাকার মো. সোহাগ মিয়ার ছেলে। বাবার কাজের সূত্রে তিনি চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার কুমিরা এলাকায় থাকতেন। স্থানীয় একটি বেসরকারি বিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষকতা করতেন তিনি।

মিরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোহেল সরকার বলেন, আজ সকালে বারিয়ারহাট পৌরবাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সম্ভবত বাসে ওঠার জন্য অপেক্ষা করছিলেন সোহেল রানা। পেছন থেকে আসা একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মারা গেছেন। তাঁর লাশ উদ্ধার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই লাশ নেওয়ার আবেদন করা হয়েছে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে। আর কাভার্ড ভ্যানটি পুলিশের জিম্মায় আছে।

নিহত সোহেল রানার বাবা সোহাগ মিয়া বলেন, ‘আমার ছেলে কোরআনে হাফেজ। কুমিরা এলাকায় একটি বেসরকারি বিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষকতা করত। গত শুক্রবার চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় চাকরির জন্য সাক্ষাৎকার দিতে গিয়েছিল সে। গতকাল শনিবার রাত ১০টায় ছেলের সঙ্গে শেষবার কথা হয়। তখন আমাকে জানিয়েছিল, আজ সকালে সে কুমিরার বাসায় আসবে। তার আর আসা হলো না। রাস্তায় শেষ হয়ে গেলে ছেলে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.