যশোরে বাস-অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

0
161
দুর্ঘটনাকবলিত বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা।

যশোর সদরে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার সাত যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে যশোর-মাগুরা সড়কের তেঁতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজন একই পরিবারের। তাদের বাড়ি যশোর সদরের সুলতানপুর গ্রামে। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহগুলো উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন, অটোরিকশা চালক যশোর সদরের সুলতানপুর এলাকার সাইফুলের ছেলে ইমরান হোসেন (২৭), বাঘারপাড়ার যাদবপুর এলাকার হেলালের জমজ দুই ছেলে হোসেন ও হোসাইন (২) ও মেয়ে খাদিজা (৭), একই গ্রামের বাবুল মুন্সির স্ত্রী ফাহিমা খাতুন (৩০) এবং অন্য দুইজন অজ্ঞাত।

জাহাঙ্গীর হোসেন নামে স্থানীয় এক দোকানি বলেন, যশোর থেকে একটি অটোরিকশা সাত যাত্রী নিয়ে লেবুতলা বাজারের দিকে আসছিলেন। পথে তেঁতুলতলা নামক স্থানে অটোরিকশাটি ডান দিকে একটি বাইপাস সড়কে নামতে গেলে পেছনে থাকা একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৬ জন মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, সড়ক দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ সাতজন নিহত হয়েছে বলে এখন পর্যন্ত জানতে পেরেছি। বাস ও ইজিবাইকটি পুলিশ জব্দ করা হয়েছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ মোহাম্মদ আলী হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় মরদেহগুলো হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.