সৌদি সফরে গিয়ে পিএসজির নিষেধাজ্ঞায় মেসি

0
87
মেসি

অনুমতি ছাড়া সৌদি আরবে যাওয়ায় আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছে পিএসজি। এ সময় তিনি ফরাসি ক্লাবটির হয়ে কোনো ম্যাচ বা অনুশীলনে অংশ নিতে পারবেন না। পাবেন না আর্থিক সুবিধাও।

ফ্রান্সের ক্রীড়া সংবাদমাধ্যম লেকিপ জানিয়েছে, নিষেধাজ্ঞার পাশাপাশি মেসির সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তও নিয়েছে পিএসজি। অর্থাৎ, পিএসজিতে মেসির ক্যারিয়ারের ইতি ঘটতে যাচ্ছে আগামী মাসেই।

বৃটিশ গণমাধ্যম বিবিসি জানিয়েছে, সৌদি আরবের পর্যটনের শুভেচ্ছাদূত মেসি। মধ্যপ্রাচ্যের দেশটিতে যাওয়ার আগে ফরাসি ক্লাবটির কাছে তিনি অনুমতি চেয়েছিলেন। অনুমতি না পাওয়ায় অনুমতি ছাড়াই সেখানে ভ্রমণ করেন তিনি।

ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টস ও লেকিপ বিষয়টি নিশ্চিত করেছে। নিষেধাজ্ঞার কারণে আগামী ১৪ দিন ফরাসি ক্লাবটির হয়ে খেলতে পারবেন না মেসি। এমনকি যোগ দিতে পারবেন না অনুশীলনেও। নিষেধাজ্ঞা পাওয়ায় লিগে দুটি ম্যাচ মিস করতে পারেন মেসি।

২০২১ সালের আগস্টে বার্সেলোনা ছেড়ে প্যারিসে পাড়ি জমান মেসি। এই গ্রীষ্মেই শেষ হবে পিএসজির সঙ্গে তার দুই বছরের চুক্তির মেয়াদ। ফরাসি ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ৭১ ম্যাচ খেলেছেন মেসি। গোল করেছেন ৩১টি, করিয়েছেন ৩৪টি। গত মৌসুমে জিতেছেন লিগ ওয়ানের শিরোপা, এবারও শীর্ষে রয়েছে তার দল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.