বিশ্রামে আছেন ফারিয়া, কাজে ফিরছেন ৩০ আগস্টের পর

0
109
নুসরাত ফারিয়া

অনেক দিন ধরেই চোখের সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী ও মডেল নুসরাত ফারিয়া। এই সমস্যা সমাধানে গত ১৩ আগস্ট অস্ত্রোপচার করেছেন তিনি। এরপর কেটে গেল ১২ দিন। আগের চেয়ে এখন অনেকটাই সুস্থ তিনি। চিকিৎসকের পরামর্শে নিয়মিত ওষুধ খাচ্ছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১ সেপ্টেম্বর থেকে পুরোদমে কাজ শুরু করবেন তিনি।

গতকাল ফারিয়া বলেন, ‘অনেক দিন ধরেই আমার ডান চোখে সংক্রমণ হয়েছিল। সেটা নিয়েই কাজ করছিলাম। একসময় ব্যথা এতটাই বেড়ে যায় যে, অপারেশন করাতে হয়। চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত আমাকে বিশ্রামে থাকতে হবে। এরপর কাজে ফিরতে পারব বলে আশা রাখছি।’ আগামী মাসের শুরুতে ফারিয়া রাজধানীর একটি ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করবেন বলে জানা গেছে। আর ২৫ সেপ্টেম্বর কলকাতার সিনেমার কাজ শুরু করবেন তিনি।

এ ছাড়া ৪৮তম টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার কথাও রয়েছে এই নন্দিত অভিনেত্রীর। ওই উৎসবে প্রদর্শিত হবে তাঁর অভিনীত সিনেমা ‘মুজিব’।

এর আগে চিকিৎসকের বরাত দিয়ে ফারিয়ার পরিবার জানিয়েছিল, পুরোপুরি সুস্থ হতে সপ্তাহখানেক লাগবে। এরপর শুটিংয়ে ফিরবেন তিনি। পরে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে চোখে ব্যান্ডেজ বাঁধা একটি ছবি প্রকাশ করে ফারিয়া লিখেছিলেন, সেরে না ওঠা পর্যন্ত বিরতি। বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের একাধিক সিনেমায় কাজ করেছেন নুসরাত ফারিয়া।

সম্প্রতি শেষ করেছেন অনম বিশ্বাসের ‘ফুটবল ৭১’ সিনেমার কাজ। গত ঈদের সিনেমা ‘সুড়ঙ্গ’-তে আইটেম গার্ল হিসেবে দেখা মিলেছে তাঁর। ওটিটির ‘পাতালঘর’ সিরিজেও নুসরাতের অভিনয় প্রশংসিত হয়েছে। এ ছাড়া রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ সিরিজে ‘মেনোকা’ শিরোনামের আইটেম গানেও মাতিয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.