থাইল্যান্ডে নতুন লুকে সাবিলা নূর

0
145
অভিনেত্রী সাবিলা নূর

ছোট পর্দার জনপ্রিয় মুখ অভিনেত্রী সাবিলা নূর। মিষ্টি হাসি আর স্নিগ্ধতার জন্য সাবিলা অন্য তারকাদের থেকে কিছুটা আলাদা। তারকাদের সাজপোশাকেই ধরা পড়ে তাঁদের ব্যক্তিত্ব। সাবিলা এদিক থেকে একেবারে ছিমছাম থাকতে ভালোবাসেন। অবকাশ যাপনেও তিনি এভাবে ধরা দিলেন ভক্তদের কাছে।

জীবনে সবকিছু থেকে বিরতি নিতে না পারলেও কিছু সময় নিজের জন্য দিতে হয়। সু–অভিনেত্রী সাবিলা এখন তা–ই করছেন। কখনো ব্যাংককের স্টুডিও গিবলির এক্সিবিশনে দেখা যাচ্ছে তাঁকে, কখনো শপিং মলে আবার কখনো ক্যাফেতে। তবে তারকাদের অন্যতম আকর্ষণ থাকে তাঁদের সাজপোশাকে। ভক্তরাও খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন প্রিয় তারকাকে। হোক সেটা যেকোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠান, এয়ারপোর্ট লুক কিংবা ভ্রমণ। সবকিছুতে তাঁদের থাকা চাই স্টাইলিশ আর ফিটফাট। সাবিলা নূরও এ ব্যাপারে বেশ সচেতন। তাঁর ছিমছাম সাজপোশাকের প্রতি ফ্যাশনিস্তাদের রয়েছে বিশেষ আগ্রহ।

ভ্রমণে এবার সাবিলা প্রাধান্য দিয়েছেন ওয়েস্টার্ন আউটফিটকে

অবকাশ যাপনের একটি লুকে সাবিলা বেছে নিয়েছেন ভি নেকের ফিরোজা মিডি ড্রেস। মনোক্রোম আউটফিটের সঙ্গে জুটি বেঁধেছে সাদা স্নিকার্স। এর সঙ্গে এ অভিনেত্রী সেজেছেন নো মেকআপ মেকআপ লুকে। লাইট পিচ ব্লাশঅন আর ন্যুড লিপস্টিকের সঙ্গে চুল ছেড়ে রেখেছেন তিনি।

গয়না ও অনুষঙ্গ হিসেবে খুব মিনিমাল ডিজাইনের একজোড়া মুক্তার দুল, সবুজ পাথরের আংটি , স্লিং ব্যাগ, কালো চশমা আর হাতে পরেছেন ঘড়ি। এ সময় তিনি বিখ্যাত চিত্রশিল্পী ভ্যান গঘের এক্সিবিশনের সামনে ফ্রেমবন্দী হন। আবার ভ্যান গঘ ক্যাফের অসাধারণ হলুদাভ সৌন্দর্যকে ব্যাকগ্রাউন্ডে রেখে পোজ দেন সাবিলা।

আরেকটি ছবিতে সাবিলাকে দেখা যাচ্ছে থাইল্যান্ডের সেন্ট্রাল ওয়ার্ল্ডে অনুষ্ঠিত স্টুডিও গিবলির অ্যানিমেশন এক্সিবিশনে। সাদা-কালো টপের সঙ্গে টাক-ইন করে ফ্লেয়ার দেওয়া ফরমাল প্যান্ট পরেছেন তিনি।

এই আউটফিটের সঙ্গে বেশ সাবলীল ভঙ্গিতে অভিনেত্রী বেছে নিয়েছেন কালো স্যান্ডেল। সাজে মিনিমাল মেকআপের সঙ্গে গয়না ও অনুষঙ্গ হিসেবে পরেছেন কানের রিং আর ঘড়ি।

আরেকটি লুকে সাবিলা ডেনিম কার্গো প্যান্টের সঙ্গে টাক-ইন করে ক্রিম রঙের টপ পরেছেন। এর ওপরে লেয়ারিং করেছেন রংবেরঙের কার্টুন আঁকা হাফ হাতা গোলাপি শার্ট দিয়ে।

এ পোশাকের সঙ্গে অভিনেত্রী সেজেছেন হালকা পিচ টোনের মেকআপে। ছেড়ে দিয়েছেন চুল। অনুষঙ্গ হিসেবে নিয়েছেন কালো সাইড ব্যাগ। তারপর সাদা স্নিকার্স লুক করেছে পরিপূর্ণ।

শেষ লুকে সাবিলা ফ্রেমবন্দী হয়েছেন মিকি মাউস প্রিন্টের সাদা টি-শার্টে। এর সঙ্গে জুটি বেঁধেছে ডেনিম প্যান্ট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.