নাটোরে শিশুকে ধর্ষণের দায়ে কিশোরের ১০ বছরের আটকাদেশ

0
122
আদালত

নাটোরে পাঁচ বছর বয়সী এক কন্যাশিশুকে ধর্ষণের দায়ে ১৫ বছর বয়সী এক কিশোরকে ১০ বছরের আটকাদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে নাটোর শিশু আদালতের বিচারক (দায়রা জজ) মুহাম্মদ আবদুর রহিম এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তি বর্তমানে তরুণ বয়সী হলেও ঘটনার সময় তিনি কিশোর ছিলেন। আজ আদালতে রায় ঘোষণার সময় তিনি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। রায় ঘোষণার পর তাঁকে কারাগারে পাঠানো হয়।

মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, ২০১৮ সালের ৮ জুলাই বিকেলে নাটোরের বাগাতিপাড়া উপজেলার এক শিশু বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশী এক কিশোর তাকে খেজুর খাওয়ানোর কথা বলে পাশের পাট খেতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এতে ওই শিশু অসুস্থ হয়ে পড়ে। পরে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার তিন দিন পর ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা করেন। মামলার তদন্ত শেষে অভিযুক্ত কিশোরের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন তদন্তকারী কর্মকর্তা। দীর্ঘ শুনানি শেষে সাক্ষ্য–প্রমাণের ভিত্তিতে আজ আদালত ওই কিশোরকে দোষী সাব্যস্ত করে ১০ বছরের আটকাদেশ দেন। আদালতের বেঞ্চ সহকারী সাইফুল ইসলাম রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.