বিষয়টি এক ঢিলে দুই পাখি শিকারের মতো: নিপুণ

0
93
নিপুণ আক্তার

নিপুণ আক্তার। চিত্রনায়িকা, মডেল। মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ওয়েব ফিল্ম ‘অপলাপ’। এ ছাড়া শুটিং শেষ করেছেন বেশ কয়েকটি সিনেমার। সাম্প্রতিক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তাঁর সঙ্গে-

কোথায় আছেন, কেমন আছেন?

সবকিছু মিলিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি। এ মুহূর্তে ব্যাংককে অবস্থান করছি।

ব্যাংকক কি ঘুরতে গেলেন?

ঘুরতে নয়, কিছু প্রয়োজনে এসেছি। আমার টিউলিপের অধীনে অ্যাস্থেটিক ক্লিনিক চালু করেছি। এর জন্য কিছু মেশিন দরকার। সেই মেশিন নিতেই ব্যাংকক আসা। অবশ্য ঘোরাঘুরি যে করছি না, তা নয়। বিষয়টি  এক ঢিলে দুই পাখি শিকারের মতো আর কী। প্রয়োজনও সারছি, ঘোরাঘুরিও করছি।

এদিকে আপনার অভিনীত ‘অপলাপ’ ওয়েব ফিল্ম মুক্তি উপলক্ষে প্রিমিয়ার শো করছে। সেখানে তাহলে উপস্থিত থাকছেন না?

‘অপলাপ’-এর প্রিমিয়ারে আমি অবশ্যই থাকছি। প্রিমিয়ারের আগেই আগামী শনিবার দেশে ফিরছি আমি।

ফিল্মটিতে আপনার চরিত্র কেমন?

‘অপলাপ’ পরিচালনা করেছেন মোহাম্মদ আলী মুন্না। মূলত এটি সম্পর্ক, ভালোবাসা আর সন্দেহের গল্প। এতে আমি আর বর্ষণ স্বামী-স্ত্রী। এখান থেকেই গল্পের শুরু। বাকিটা দেখার পর বুঝতে পারবেন।

ওটিটিতে নিয়মিত পাওয়া যাবে?

আমরা যারা অভিনয়শিল্পী, তারা মূলত অভিনয়টাই করে যেতে চাই– সেটা যে মাধ্যমেই হোক। ভালো অভিনয়ের সুযোগ খুঁজি, আর খুঁজি ভালো গল্প। ভালো গল্প হলে অবশ্যই নিয়মিত পাওয়া যাবে।

 

শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। সমিতির বর্তমান কর্মকাণ্ড নিয়ে জানতে চাই

চলচ্চিত্র শিল্পী সমিতির একমাত্র লক্ষ্য এখন সিনেমার উন্নয়ন। সিনেমার উন্নয়ন কীভাবে আরও দ্রুত করা যায়, সেদিক নিয়েই কাজ করছি আমরা। বেশি জোর দিচ্ছি সরকারের দেওয়া ঋণের সুবিধা নিয়ে নতুন হল তৈরি ও পুরোনো হল মেরামতে। ইতোমধ্যে ৩০ জনের মতো উদ্যোক্তা এই ঋণ নিয়ে নতুন হল চালু করেছেন। ঋণ নিয়ে অনেক অভিনয়শিল্পীও সিনেমা হল নির্মাণ করছেন। তাদের সঠিক দিকনির্দেশনা ও প্রয়োজনীয় পরামর্শ দিচ্ছে শিল্পী সমিতি এবং এ বিষয়ে পূর্ণাঙ্গ সহায়তা করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.