নায়িকা জাহারা মিতুকে নিয়ে দুই ক্রিকেটারের দ্বন্দ্ব!

0
25
নায়িকা জাহারা মিতু

রুপালি পর্দার এই প্রজন্মের নায়িকা জাহারা মিতু। একাধারে তিনি মডেল, উপস্থাপক ও অভিনেত্রী। এর পাশাপাশি গেল বছর বইমেলায় আত্মপ্রকাশ করেছেন লেখক হিসেবে।

এদিকে সম্প্রতি দেশের একটি পত্রিকার ডিজিটাল মাধ্যমে খবর প্রকাশ হয়েছে যে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ঘুম পাড়িয়ে আসতেন চিত্রনায়িকা জাহারা মিতু। তবে এ কথা অস্বীকার করেছেন এই উঠতি অভিনয়শিল্পী। এক ফেসবুক পোস্টের মাধ্যমে দাবি করেছেন যে তাকে নিয়ে যে ভিডিও সংবাদ হয়েছে, তা মূলত ভিউ বাণিজ্যের জন্য।

নায়িকা জাহারা মিতু

ওবায়দুল কাদেরকে নিয়ে সেই গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই ফের এই নায়িকাকে নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা। গুঞ্জন উঠেছে জাহারা মিতুকে নিয়ে মনোমালিন্য চলছে দেশের জাতীয় দলের দুই ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত ও তাওহীদ হৃদয়ের মধ্যে। কারণ হিসেবে চাউর হয়েছে দুজনের সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন মিতু।

নায়িকা জাহারা মিতু

এদিকে বিষয়টিকে গুজব বলে মিতু বলেন, ‘ছি ছি! আপনি দুজন ক্রিকেটারের নাম বলছেন! একজনই পাই না, আবার দুজনের সঙ্গে!’

তাকে নিয়ে শান্ত ও হৃদয়ের মধ্যে মনোমালিন্য চলছে শুনে নায়িকা বলেন, ‘এসব ভুয়া কথা। ছিঃ বলা ছাড়া আর কোনো মন্তব্য নেই। আমি আপনার কাছ থেকেই শুনলাম।’

নায়িকা আরও বলেন, ‘শান্ত একজন বিবাহিত ছেলে। এই গুঞ্জনের এক কানিও সত্য নয়। এগুলো ভুয়া খবর। শান্ত ও হৃদয়ের মধ্যকার মারামারির কথা শুনে আমি তো সারপ্রাইজড!

নায়িকা জাহারা মিতু

মিতুকে সবশেষ দেখা গেছে শত্রু সিনেমায়। এতে তার বিপরীতে ছিলেন বাপ্পি চৌধুরী। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার আগুন সিনেমাটি। এটি নির্মাণ করছেন বদিউল আলম খোকন। মিতুর বিপরীতে আছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

প্রসঙ্গত, জাহারা মিতু দেশীয় ইন্ডাস্ট্রিতে আসেন উপস্থাপনা থেকে। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও মূলত শাকিব খানের সঙ্গে আগুন ও কলকাতার দেবের সঙ্গে কমান্ডোতে স্ক্রিন শেয়ার করে আলোচনায় আসেন। তবে এই নায়িকার ক্যারিয়ারের উল্লেখযোগ্য দুটি ছবি মুক্তি পায়নি। দেবের কমান্ডো কোনোভাবেই আর মুক্তি পাবে না, কারণ এর প্রযোজক সেলিম খানকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.