নাটকের গানে ইমরানেরই রাজত্ব

0
6
ইমরা মাহমুদুল

চলতি বছর সিনেমার প্লেব্যাক নিয়ে খুব একটা ব্যস্ত থাকতে দেখা যায়নি ইমরান মাহমুদুলকে। তারপরও সময়ের আলোচিত এই শিল্পীর গানের সংখ্যা যেমন কমেনি, তেমনি কমেনি প্লেব্যাকের ব্যস্ততা। তবে ব্যস্ততার সিংহভাগ সময়ই কেড়ে নিয়েছে টিভি নাটকগুলো।

এক কথায়, আগের মতোই নাটকের গানের দখলদারিত্ব ধরে রেখেছেন অগণিত শ্রোতা মনে আলোড়ন তোলা এই শিল্পী ও সংগীতায়োজক। যে কারণে প্রতি মাসেই প্রকাশিত হচ্ছে ইমরানের গাওয়া একাধিক নাটকের গান। সম্প্রতি সুলতান মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ‘তাহার নামটি মায়া’ নাটকে তাঁর গাওয়া ‘জীবন সাথী’ গানটি। কনার সঙ্গে দ্বৈত কণ্ঠে গাওয়া এই গানের রেশ কাটতে না কাটতেই প্রকাশ পেয়েছে ‘কাপল অব দ্য ক্যাম্পাস’ নাটকের জন্য হৈমন্তীর সঙ্গে দ্বৈত কণ্ঠে গাওয়া গান দু’চোখের আলোতে। মেহেদী হাসান লিমনের লেখা এই গানের সুর করেছেন নাজির মাহমুদ। যৌথভাবে সংগীতায়োজন করেছেন অর্ণব উল-ইসলাম ও সোহেল জুলফিকার। গানের ভিডিওটি প্রকাশ করেছেন সিএমভি।

নাটকের গান ছাড়াও শিগগিরই আরও বেশ কিছু একক গান প্রকাশ পাবে এই শিল্পীর। এরই মধ্যে নিজের সুর ও সংগীতায়োজনে গাওয়া তিনটি গানের কাজ শেষ করেছেন ইমরান। চলছে মিউজিক ভিডিও নির্মাণের কাজ। যেখানে মডেল হিসেবে অংশ নিয়েছেন অভিনেত্রী নাজনীন নিহা। ইমরান জানান, বছরের বেশির ভাগ সময় নাটকের গান নিয়ে ব্যস্ত থাকতে হয়েছে। যদিও নাটকের গানগুলো অনেকে পছন্দ করেছেন, তারপরও চাইছেন নিজের সুরে কিছু একক গান প্রকাশ করতে। সেই ভাবনা নিয়েই নতুন আয়োজন শুরু করেছেন। পাশাপাশি ধরে রেখেছেন নাটকের গানের প্লেব্যাক।

প্রসঙ্গত, এ বছর ‘গোলাপ গ্রাম’, ‘প্রেম এসেছিলো একবার’, ‘হৃদয় জুড়ে তুমি’, ‘তিলোত্তমা’, ‘এক নজর না দেখলে তারে’, ‘লাভ সাব’, ‘তুমি আছো হৃদয়ে’, ‘বলতে চাই’, ‘সুইট হানিমুন’, ‘কিছু গল্পের নাম থাকে না’, ‘নূরজাহান’, ‘দেখা হবে বন্ধু’, ‘ভ্লগার মিতু’, ‘নূর’, ‘অনুভবে’সহ আরও বেশ কিছু নাটকের একক ও দ্বৈত গানে কণ্ঠ দিয়ে শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছেন ইমরান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.