নাজমুলদের খেলাধুলার শক্তির কথা মনে করিয়ে দিলেন প্রধান উপদেষ্টা

0
23
প্রধান উপদেষ্টার সঙ্গে বাংলাদেশ ক্রিকেট দল

বাংলাদেশ ক্রিকেট দলকে সংবর্ধনার ঘোষণাটা আগেই দিয়েছিলেন বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। পাকিস্তানের মাটিতে পাকিস্তানকে ধবলধোলাই করে দেশে ফেরা বাংলাদেশ দল আজ সেই সংবর্ধনা পেয়েছে প্রধান উপদেষ্টার কার্যালয়ে।

প্রধান উপদেষ্টার সঙ্গে বিসিবি সভাপতি ফারুক আহমেদ
প্রধান উপদেষ্টার সঙ্গে বিসিবি সভাপতি ফারুক আহমেদ, বিসিবি

তেজগাঁওয়ে প্রধান উপদেষ্টার কার্যালয়ে নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, মুমিনুল হকদের সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট দলকে স্বাগত জানিয়ে প্রধান উপদেষ্টা পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ জয়কে ‘ঐতিহাসিক’ বলে উল্লেখ করেন।

বিসিবি

বাংলাদেশ দল যে কীর্তি গড়েছে, তা নিয়ে পুরো দেশ গর্বিত উল্লেখ করে ইউনূস বলেছেন, ‘আমি (সিরিজ) জয়ের পরপরই অধিনায়কের সঙ্গে কথা বলেছি। কিন্তু তোমাদের সবার সঙ্গে দেখা করে (পুরো) জাতির পক্ষ থেকে অভিনন্দন জানানোর জন্য আগ্রহের সঙ্গে অপেক্ষা করছিলাম।’

বিসিবি

এ সময় প্রধান উপদেষ্টা একটি জাতিকে ঐক্যবদ্ধ করতে খেলাধুলার শক্তির কথাও মনে করিয়ে দেন খেলোয়াড়দের। ক্রীড়াপ্রেমী ইউনূস একই সঙ্গে প্যারিস অলিম্পিকে তাঁর কী ভূমিকা ছিল, সেটা খেলোয়াড়দের কাছে তুলে ধরেন। প্যারিস অলিম্পিকে পরামর্শক ও শুভেচ্ছাদূত হিসেবে কাজ করা বাংলাদেশের প্রধান উপদেষ্টা ইতালির মিলানো করতিনায় শীতকালীন অলিম্পিকেও একই ভূমিকার জন্য নিমন্ত্রণ পেয়েছেন, এটা তিনি নিজে থেকেই খেলোয়াড়দের জানিয়েছেন।

বিসিবি

প্রধান উপদেষ্টার সংবর্ধনা আর অভিনন্দন পেয়ে খুশি বাংলাদেশের ক্রিকেটাররা। দলের পক্ষ থেকে অধিনায়ক নাজমুল হোসেন বলেছেন, ‘এখানে আসতে পেরে প্রত্যেক খেলোয়াড়ই খুশি। সত্যিই এটা আমাদের অনুপ্রাণিত করবে।’ পাকিস্তানে সিরিজ জয়ের পেছনে সব খেলোয়াড় এবং কোচিং স্টাফের কঠিন পরিশ্রম ভূমিকা রেখেছে বলে মনে করেন নাজমুল।

বিসিবি

বাংলাদেশ দল প্রধান উপদেষ্টার কার্যালয়ে গিয়েছিল আজ দুপুরে। সেখানে এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। খেলোয়াড়দের সঙ্গে সেখানে ছিলেন বিসিবির নতুন সভাপতি ফারুক আহমেদ, পরিচালক নাজমূল আবেদীন ও প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.